শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

কার প্রেমে পড়েছেন শামি পত্নী হাসিন? ইনস্টাগ্রামে নাচের ভিডিও ঘিরে জল্পনা শুরু

০৬:৪৯ পিএম, সেপ্টেম্বর ৯, ২০২১

কার প্রেমে পড়েছেন শামি পত্নী হাসিন? ইনস্টাগ্রামে নাচের ভিডিও ঘিরে জল্পনা শুরু

সোশ্যাল মিডিয়ায় বরাবরই চর্চার মধ্যে থাকেন মহম্মদ শামির সহধর্মিণী হাসিন জাহান৷ শামির সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেকেই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রতিনিয়ত চলে জোর আলোচনা। তবে সেসব মোটেও পাত্তা দেন না পেশায় মডেল-অভিনেত্রী হাসিন। নিজের মতো করে নেটমাধ্যমে প্রায়ই পোস্ট করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি তাঁরই একটি নাচের ভিডিও ঘিরে ফের দানা বাঁধল জল্পনা। এমনকি রাতারাতি সেই ভিডিও ভাইরালও হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

দিন দুয়েক আগেই ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন হাসিন। সেখানে তাঁকে ‘ম্যায়নে কিসি কো দিল দে দিয়া’ গানে নাচতে দেখা গিয়েছে। ভিডিও থেকে বেশ স্পষ্ট, মনের আনন্দে গানের তালে আসর মাতাতে ব্যস্ত তিনি। এরপরই তা নেটিজেনদের নজর কাড়ে। শুরু হয় জল্পনা, তাহলে কি ফের কারোর প্রেমে পড়েছেন শামি পত্নী? অনেকে আবারও এও মন্তব্য করেছেন যে, অন্য কেউ নয়, বরং শামি ভাইকেই প্রেমের বার্তা দিতে এই নাচ হাসিন। যদিও কার উদ্দেশ্যে ওই ভিডিও, তা খোলসা করেননি ক্রিকেটারের স্ত্রী।

বর্তমানে শামির থেকে আলাদা থাকেন হাসিন জাহান। দীর্ঘদিন ধরেই দুজনের মধ্যে কোনও সম্পর্কই প্রায় নেই। তবে ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ তিনি। প্রায়ই নিজের সেল্ফি বা ভিডিও পোস্ট করে থাকেন হাসিন। সেখানে যদিও প্রায়ই তাঁকে ট্রোলিংয়ের শিকার হতে হয়। নেটিজেনরা তাঁকে মাঝেমধ্যেই প্রশ্ন করেন , ‘বৌদি, দাদার খেলা দেখেছেন?’ অর্থাৎ শামির প্রসঙ্গ তুলে হাসিনকে ব্যঙ্গ করার চেষ্টা করেন নেটিজেনরা। তবে কোনও ট্রোলিংয়েরই জবাব দিতে দেখা যায় না শামি পত্নীকে। এদিনও তার ব্যতিক্রম হয়নি।

https://www.instagram.com/reel/CTgm_mLljqk/?utm_source=ig_web_copy_link

উল্লেখ্য, মডেল-অভিনেত্রী হাসিনের সঙ্গে ২০১৪ সালের ৬ জুন বিয়ে হয় মহম্মদ শামির। তাঁদের এক কন্যা সন্তানও রয়েছে। তবে দাম্পত্য কলহের কারণে দীর্ঘদিন ধরেই আলাদা থাকেন দু’জনে। শামির বিরুদ্ধে হাসিন বিবাহ বহির্ভূত সম্পর্ক এবং নির্যাতনের অভিযোগ তোলেন। তার জেরে দুজনে বিবাহ বিচ্ছেদের পরিকল্পনাও করেন। যদিও পরে কোনও অভিযোগই প্রমাণ হয়নি। কলকাতা পুলিশ শামিকে একাধিকবার জিজ্ঞাসাবাদের পর প্রমাণের অভাবে বিষয়টি মিটে যায়। কিন্তু শামির কাছে আর ফিরে যাননি হাসিন। আপাতত মেয়েকে নিয়ে তিনি আলাদাই থাকেন। এসবের মাঝেই হাসিনের সাম্প্রতিক ভিডিও ফের একবার উস্কে দিল জল্পনা।