মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান শেয়ার করলেন হুক্কা খাওয়ার ভিডিয়ো, হলেন তিরস্কৃত

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান শেয়ার করলেন হুক্কা খাওয়ার ভিডিয়ো, হলেন তিরস্কৃত

ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামির ব্যক্তিগত জীবনে কিছুই সঠিক চলছে না। স্ত্রীয়ের সঙ্গে তার ঝামেলা শেষ হওয়ার দিকে এগোচ্ছেন না। এখন আবারো মহম্মদ শামির স্ত্রী আর মডেল হাসিন জাহান নিজের বন্ধুদের সঙ্গে মস্তি করার একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যারপর মানুষ তার পেছনেই পড়ে গিয়েছে আর তাকে দারুণভাবে ট্রোল হতে হচ্ছে।

বর্তমান সময় ভারতীয় দলের প্রধান জোরে বোলার শামি আর তার স্ত্রী হাসিন জাহানের মধ্যে সম্পর্ক ভালো নয়। এমনটা দীর্ঘদিন ধরেই রয়েছে। ২০১৮য় শুরু হয়েছিল এই দুজনের মধ্যে ঝামেলা। এরপর থেকে দুজনকে আলাদাই থাকতে দেখা গিয়েছে। তারপর থেকে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় হাসিন নিজের মডেলিংয়ের ছবি শেয়ার করেন। যার মধ্যে কিছু বোল্ড ছবিও রয়েছে, যে কারণে তাকে বহুবার ট্রোল হতেও হয়েছে।

সম্প্রতি হাসিন জাহান সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোষ্ট করেছেন। ওই ভিডিয়োটিতে তাকে তার এক বান্ধবীর সঙ্গে হুক্কা খেতে দেখা যাচ্ছে। অন্যদিকে ওই তাদের দুজনকে আলিঙ্গন করতেও দেখা যাচ্ছে। ওই ভিডিয়োটির ব্যাকগ্রাউন্ডে মিউজিক হিসেবে পাঞ্জাবী গান ‘দারু বদনাম করতি’ বাজছে। এই ভিডিয়ো পোষ্ট করার পরই নেট দুনিয়ার নিশানায় চলে আসেন হাসিন। ওই ভিডিয়োর নীচে কমেন্টস করে দারুণভাবে হাসিনকে ট্রোল করতে শুরু করেন নেটিজেনরা।

আরও পড়ুনঃ  বড়ো লোকের বিটিলো গানে ঠোঁট মেলালেন ডে’ভিড ওয়ার্নার, মুহূর্তেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.