ট্রোলিংয়ের জবাবে সিরাজ ‘১-০’ ভঙ্গি দেখাতেই বন্ধ ইংরেজ সমর্থকদের মুখ! রইল ভাইরাল ভিডিও

ট্রোলিংয়ের জবাবে সিরাজ '১-০' ভঙ্গি দেখাতেই বন্ধ ইংরেজ সমর্থকদের মুখ! রইল ভাইরাল ভিডিও
ট্রোলিংয়ের জবাবে সিরাজ '১-০' ভঙ্গি দেখাতেই বন্ধ ইংরেজ সমর্থকদের মুখ! রইল ভাইরাল ভিডিও

লিডসের হেডিংলেতে লজ্জার ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়েছে ভারতীয় দল। তৃতীয় টেস্টের প্রথম দিনে ব্যাট করতে নেমে মাত্র ৭৮ রানেই গুটিয়ে গিয়েছে কোহলি বিগ্রেড। ব্যাস! তারপরই ইংরেজ সমর্থকদের ঠাট্টা-বিদ্রুপের মুখে পড়েছেন বিরাট কোহলি অ্যান্ড কোং। বিশেষ করে দলের তারকা পেসার মহম্মদ সিরাজকে নিয়ে ট্রোলিং শুরু করেন তাঁরা। তবে ছেড়ে দেওয়ার পাত্র তো সিরাজ নন! তিনিও ট্রোলিংয়ের জবাব দিলেন স্বভাবসিদ্ধ ভঙ্গিতে। আর তাতেই মুখ বন্ধ হয়ে গেল ইংরেজদের।

ঘটনাটি ঠিক কী ঘটেছিল? ভারতের ইনিংসের পর ইংরেজরা যখন ব্যাট করতে নামেন, সে সময় বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন সিরাজ। তখন ব্রিটিশ সমর্থকরা তাঁকে ভারতের স্কোরের বিষয়ে জানতে চেয়ে খোঁটা দেওয়ার চেষ্টা করেন। বিদ্রুপও শুরু হয়। কিন্তু সিরাজ এত সহজে দমবার পাত্র নন৷ তিনি তখন নিজের আঙুল দিয়ে দেখান ১-০। অর্থাৎ ভারত যে সিরিজে ১-০ জিতে এগিয়ে রয়েছে সেটাই বোঝানোর চেষ্টা করেন তিনি। আর তাতেই চুপ করে যেতে বাধ্য হন ব্রিটিশরা।

উল্লেখ্য, হেডিংলেতে প্রথম দিনে ইংল্যান্ডের আগুনে বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেনি ভারত। মাত্র ৭৮ রানেই অলআউট হয়ে যান কোহলিরা। জবাবে ব্যাট করতে নেমে প্রথমদিনের শেষে বোর্ডে ১২০ রান তুলেছে ইংল্যান্ড। ক্রিজে অপরাজিত রয়েছেন রোরি বার্নস (৫২) ও হাসিব হামিদ (৬০)।