“শুধু ভার্জিন নায়িকারা অভিনয়ে সুযোগ পেত”! বলিউডের সেকাল একাল নিয়ে অকপট মহিমা চৌধুরী

"শুধু ভার্জিন নায়িকারা অভিনয়ে সুযোগ পেত"! বলিউডের সেকাল একাল নিয়ে অকপট মহিমা চৌধুরী

৯০ এর দশকে দর্শকদের মনে সাড়া জাগানো অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মহিমা চৌধুরী । পরদেশ, খিলাড়ি ৪২০ থেকে লজ্জা, ডার্ক চকোলেট ইত্যাদি একাধিক সুপার হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তবে বেশিদিন বলিউডে থাকতে পারেন নি তিনি। একটি দুর্ঘটনা তার ফিল্মি জীবনে অন্ধকার নামিয়ে আনে। তারপরই সিনেমা জগৎ থেকে বিদায় নেন তিনি।

তবে সম্প্রতি বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তিনি। তিনি বলিউডে নায়িকাদের সেকাল একাল নিয়ে কয়েকটি কথা তুলে ধরেন। আগে নায়িকাদের যা অবস্থা ছিল তার থেকে বর্তমানে অনেক ভালো অবস্থা রয়েছে বলে মনে করেন তিনি। তিনি বলেন ” এখন নায়িকাদের ভালো চরিত্র, ভালো পেমেন্ট, এনডোর্সমেন্ট দেওয়া হচ্ছে।” আগে নায়িকা দের অন্যভাবে বিচার করা হত। আগে অবিবাহিত মেয়েদের নায়িকা হিসেবে চয়েস করা হত। এমনকি ভার্জিন নায়িকাদেরই সুযোগ দেওয়া হত।

এমনকি নায়িকারা যদি কারোর সঙ্গে ডেটিং করত তাহলে সেই মুহূর্তে তাকে সেই সিনেমা থেকে বাদ দিয়ে দেওয়া হত। নিজের ব্যক্তিগত জীবনকে লুকিয়ে রাখতে হত। তবে শুধু নায়িকা নয় নায়কদেরও এই সমস্যার সম্মুখীন হতে হত। আর সেই তালিকায় রয়েছেন আমির খান ও। তাকেও নিজের বিবাহিত জীবনের কথা লুকিয়ে রাখতে হয়েছিল জানালেন মহিমা চৌধুরী।