খালি গলায় ‘তুম আগায়ে হো’ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মোনালি ঠাকুর

খালি গলায় 'তুম আগায়ে হো' গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মোনালি ঠাকুর
খালি গলায় 'তুম আগায়ে হো' গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মোনালি ঠাকুর

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যাও অনেক। ইন্সটাগ্রামে তার ফলোয়ারস সংখ্যা ২.২ মিলিয়ন। তাই তার যেকোনো ছবি পোস্ট হতে না হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তিনি একটি গানের ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে তাঁকে খালি গলায় ‘তুম আগেয়ে হো, নুর আগেয়া’ গানটি গায়তে দেখা গেছে। দেখুন ভিডিওটি..

অন্যদিকে ভিডিও পোস্টের সাথে ক্যাপশনে লিখেছেন, এই মেলোডিয়াস গান তাঁকে গর্বিত করে। তিনি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত হতে পেরে গর্বিত। এরই সাথে সবাইকে অনেক ভালোবাসা জানান। এবং গান করার ও ভালো গান শোনার জন্য বলেন সকলকে। আর পোস্ট করা এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য বলিউড থেকে টলিউড সবক্ষেত্রেই তিনি বেশ জনপ্রিয় স্থানেই রয়েছেন। তবে জানা গেছে বর্তমানে লকডাউনে তিনি বয়ফ্রেন্ড মাইকের সঙ্গেই সুইৎজারল্যান্ডে আছেন। বয়ফ্রেন্ডের সাথেও মাঝে মাঝে ভিডিও পোস্ট করে থাকেন মোনালি।