জনপ্রিয় হিন্দি গানে দেদার নাচ মোনালিসার, ভিডিও নিয়ে শোরগোল নেটপাড়ায়

জনপ্রিয় হিন্দি গানে দেদার নাচ মোনালিসার, ভিডিও নিয়ে শোরগোল নেট পাড়ায়/ Image Source: Monalisa Official Instagram profile
জনপ্রিয় হিন্দি গানে দেদার নাচ মোনালিসার, ভিডিও নিয়ে শোরগোল নেট পাড়ায়/ Image Source: Monalisa Official Instagram profile

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাজ সেরে ফেলেছেন অভিনেত্রী মোনালিসা। বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন বঙ্গ কন্যা মোনালিসা। কিছুদিন আগে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা।

সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে নিজেকে আপডেট রাখার জন্য মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করেন তিনি। সম্প্রতি ইন্সটাগ্রামের নতুন ফিচার রিলে নাচের ভিডিও পোস্ট করলেন সকলের প্রিয় ঝুমা বৌদি। বরুন এবং সারা অভিনীত কুলি নং ওয়ান এর জনপ্রিয় গানে তাল মেলালেন তিনি। নাচে দক্ষতা রয়েছে যথেষ্ট তা বলার আর অপেক্ষা রাখেনা। ভিডিও আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল।

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয়। ভক্তদের সাথে নিজেকে সবসময় আপডেট রাখার জন্য মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করেই থাকেন। সম্প্রতি দুবাই গেছেন অভিনেত্রী। কালো বিকিনিতে সুইমিং পুলের সামনে বসে ছবি পোস্ট করলেন তিনি।