বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

‘কাঁটা লাগা উইমা’ গানে নেচে তাক লাগালেন মোনালিসা! ঝুমা বৌদির এই অবতার নজর কাড়লো ভক্তদের

০১:৪৩ পিএম, সেপ্টেম্বর ২০, ২০২১

‘কাঁটা লাগা উইমা’ গানে নেচে তাক লাগালেন মোনালিসা! ঝুমা বৌদির এই অবতার নজর কাড়লো ভক্তদের

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাজ সেরে ফেলেছেন অভিনেত্রী মোনালিসা। বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন বঙ্গ কন্যা মোনালিসা। কিছুদিন আগে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয়। ভক্তদের সাথে নিজেকে সবসময় আপডেট রাখার জন্য মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করেই থাকেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে নেহা কক্কর, টনি কক্কর এবং হানি সিং এর নতুন গান কাঁটা লাগা। ইতিমধ্যেই গানের ভিউস প্রায় ৫০ মিলিয়ন। এবার সেই গানের ছন্দে তাল মেলালেন সকলের প্রিয় ঝুমা বৌদি। তার আবেদনময়ি অঙ্গভঙ্গির জন্য বরাবরই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। কাঁটা লাগা গানে স্লিভলেস চুড়িদার পরে নজর কাড়লেন সকলের। তার দুষ্টু মিষ্টি অঙ্গ ভঙ্গিতে ঘুম উড়ল নেট নাগরিক দের। যত দিন যাচ্ছে গ্ল্যামার বাড়ছে অভিনেত্রীর।

https://www.instagram.com/reel/CT7OrzsI5nU/

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল। প্রচুর লাইক এবং কমেন্ট তার পোস্ট জুড়ে। প্রসঙ্গত বর্তমানে একটি হিন্দি সিরিয়ালে কাজ করছেন তিনি। সেখানে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন মোনালিসা। হিন্দি ইন্ডাস্ট্রিতে নিজের স্থায়ি জায়গা করে নিয়েছেন রি বঙ্গ কন্যা। এমনকি বিগ বসের হাউসেও কাজ করে এসেছেন তিনি। প্রচুর জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এমনকি বিগ বসের হাউসেই সাত পাকে বাঁধা পড়েন তিনি। তারপর সংসার এবং ক্যেরিয়ার দুটিই দক্ষতার সঙ্গে করছেন তিনি।