শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

মাত্র ১১ বছর বয়সে যৌন হেনস্তার শিকার! নিজের জীবনের ভয়ঙ্কর অভিজ্ঞতা নিয়ে অকপট মোনালিসা

০৫:২৭ পিএম, নভেম্বর ২১, ২০২১

মাত্র ১১ বছর বয়সে যৌন হেনস্তার শিকার! নিজের জীবনের ভয়ঙ্কর অভিজ্ঞতা নিয়ে অকপট মোনালিসা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাজ সেরে ফেলেছেন অভিনেত্রী মোনালিসা। বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন বঙ্গ কন্যা মোনালিসা। কিছুদিন আগে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা।

তবে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছানর এই রাস্তা মোটেও সহজ ছিল না তাঁর কাছে। বহু কষ্ট করে অর্জন করেছেন এই জনপ্রিয়তা। তাঁর পরিবারের কেও এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নয়। যতটাই করেছেন নিজের চেষ্টায়। তবে সম্প্রতি নিজের জীবনের একটি অন্ধকার অভিজ্ঞতার কথা শেয়ার করলেন অভিনেত্রী। মাত্র ১১ বছর বয়সে যৌন হেনস্তার শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। কলকাতায় বেড়াতে এসে এই ভয়ঙ্কর অভিজ্ঞতার সাক্ষি হন তিনি। সেই সময় কিছু বুঝতেন না তিনি।

প্রসঙ্গত ১৬ বছর বয়স থেকে কলকাতার বিভিন্ন হোটেলে গেস্ট রিলেশন ম্যানেজারের কাজ করতেন অভিনেত্রী। সেখান থেকেই ইন্ডাস্ট্রির বিভিন্ন মানুষের সঙ্গে তাঁর পরিচয় এবং আসা এই গ্ল্যামার জগতে। বর্তমানে সংসার এবং অভিনয় দুটিই বেশ দক্ষতার সঙ্গে সামলাচ্ছেন অভিনেত্রী।