বাড়লো জলের উষ্ণতা, কালো বিকিনিতে সুইমিং পুলের পাশে বসে ছবি পোস্ট মোনালিসার, মুহূর্তেই ভাইরাল

বাড়লো জলের উষ্ণতা, কালো বিকিনিতে সুইমিং পুলের পাশে বসে ছবি পোস্ট মোনালিসার, মুহূর্তেই ভাইরাল/ ছবি সৌজন্যেঃ Instagram post by Monalisa
বাড়লো জলের উষ্ণতা, কালো বিকিনিতে সুইমিং পুলের পাশে বসে ছবি পোস্ট মোনালিসার, মুহূর্তেই ভাইরাল/ ছবি সৌজন্যেঃ Instagram post by Monalisa

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাজ সেরে ফেলেছেন অভিনেত্রী মোনালিসা। বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন বঙ্গ কন্যা মোনালিসা। কিছুদিন আগে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা।

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয়। ভক্তদের সাথে নিজেকে সবসময় আপডেট রাখার জন্য মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করেই থাকেন। কিছুদিন আগে গোয়ার বিচে বেশ আনন্দ উপভোগ করছেন মোনালিসা। তারপর এসেই কাজে মন দিয়েছেন অভিনেত্রী। বর্তমানে একটি হিন্দি সিরিয়ালে কাজ করছেন তিনি। তাছাড়াও কিছুদিন আগে বিগ বসে অতিথি হিসেবে এসেছিলেন অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট বাড়ালেন নেট দুনিয়ার উষ্ণতা। কালো বিকিনিতে সুইমিং পুলের সামনে বসে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। দুবাই থেকে এই ছবি পোস্ট করেছেন সকলের প্রিয় ঝুমা বৌদি। ছবি আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়।

আরো পড়ুনঃ   মা বাবার সাথে ছবি পোস্ট করে তাদের বিবাহ বার্ষিকীতে আবেগঘন বার্তা শ্রাবন্তির