প্রেমের মাসে পরীর বেশে বরের সাথে ভিডিও পোস্ট করলেন মোনালিসা, ভিডিও মুহূর্তেই ভাইরাল

প্রেমের মাসে পরীর বেশে বরের সাথে ভিডিও পোস্ট করলেন মোনালিসা, ভিডিও মুহূর্তেই ভাইরাল/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @aslimonalisa (2)
প্রেমের মাসে পরীর বেশে বরের সাথে ভিডিও পোস্ট করলেন মোনালিসা, ভিডিও মুহূর্তেই ভাইরাল/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @aslimonalisa (2)

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাজ সেরে ফেলেছেন অভিনেত্রী মোনালিসা। বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন বঙ্গ কন্যা মোনালিসা। কিছুদিন আগে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা।

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয়। ভক্তদের সাথে নিজেকে সবসময় আপডেট রাখার জন্য মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করেই থাকেন। কিছুদিন আগে গোয়ার বিচে বেশ আনন্দ উপভোগ করছিলেন তিনি। শহর জুড়ে এখন প্রেমের মরশুম। প্রেম দিবসে বরের সাথে প্রেমে মজলেন অভিনেত্রী। বরের সাথে রোম্যান্টিক মুডে ভিডিও পোস্ট করলেন তিনি। মোনালিসার পরনে লাল ল্যাহেঙ্গা এবং তার বরের পরনে শেরওয়ানি। তারপরই আবার পরীর বেশে দেখা গেলো অভিনেত্রীকে। আসলে প্রেম দিবসে বেষ্ট কপলস হিসেবে একটি ম্যাগাজিনের ফটোশুট করছেন মোনালিসা এবং তার স্বামী ভিকরান্ত।

লং গাউনে দেখা গেলো মোনালিসাকে এবং কালো কোর্টে দেখা গেলো তার বরকে। সোশ্যাল মিডিয়ায় ফটোশুটের ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। তাছাড়াও মোনালিশা বর্তমানে একটি হিন্দি সিরিয়ালে কাজ করছেন সেখানে নেগেটিভ চরিত্রে আছেন তিনি।

আরো পড়ুনঃ   বেবি বাম্প নিয়েই জিম করছেন গায়িকা নীতি মোহন, ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল