ভাইরাল

মেদ ঝড়িয়ে, নতুন রূপে ‘ঝুমা বউদি’ ওরফে মোনালিসা! ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ঝুমা বউদিকে মনে আছে? অবশ্য ভুলে থাকার কথাও নয়। বিশেষ করে তাঁর দেওরদের। ঝুমা বউদির রূপ-লাবণ্য ঝড় তুলেছিল অনেকে পুরুষের হৃদয়েই। এবার সেই ঝুমা বউদির রূপ যেন আরও খোলতাই হয়েছে। বাড়তি মেদ ঝড়িয়ে, ‘ঝুমা বৌদি’ এখন ‘ফিট অ্যান্ড ফাইন’।

করোনা আবহে, ঝুমা বউদি ওরফে ভোজপুরি অভিনেত্রী মোনালিসা বেশ কয়েক মাস বাড়িতেই ছিলেন। আর এই সময় কঠোর পরিশ্রম করেছেন ওয়ার্ক আউট করে। নিজেকে ফিট রাখতে শরীরচর্চায় মন দিয়েছিলেন তিনি। যার ফলও তিনি হাতেনাতেই পেয়েছেন। শরীরে অতিরিক্ত মেদ ঝড়িয়ে, এখনও তিনি আরও ফিট এবং সুন্দর। সম্প্রতি এই ‘ফিট অ্যান্ড ফাইন’ চেহারা নিয়ে ঝুমা বউদি কলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়ালে ফটোশ্যুট করেছেন। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই, কুপোকাত তাঁর ভক্তরা। মুহূর্তের মধ্যেই ভাইরাল সেই ছবি। আপনার প্রতিদিন কীভাবে উপভোগ করা উচিত, তার উদাহরণ মোনালিসার এই সাম্প্রতিক ছবি।

View this post on Instagram

Mondays Be Like… 💖💖…. #monday #mood #powerfailure #day but #happy #always …. #throwback #kolkata

A post shared by MONALISA (@aslimonalisa) on

পুজো আসতে আর মাত্র কয়েকদিন বাকি। আর এর মধ্যেই নেটদুনিয়ার সেনসেশন, ঝুমা বউদি ওরফে মোনালিসার এই নতুন ছবিতে মজে তাঁর অসংখ্য ভক্ত। নায়িকার প্রেমে হাবুডুবু খাওয়ার অবস্থা।

এর আগে বহুবার খোলামেলা পোশাকে নিজের ছবি পোস্ট করেছেন তিনি, তাই নিয়ে নানা মন্তব্য হয়েছে, বিতর্কের ঝড়ও বয়ে গেছে, তবে এবার আর কোনও খোলামেলা পোশাকে নয়। আর তাতেও তাঁকে অসাধারণ লাগছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button