জনপ্রিয় গানে নেচে মাতালেন মনামি, ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল নেটদুনিয়ায়

জনপ্রিয় গানে নেচে মাতালেন মনামি, ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল নেট দুনিয়ায়/ Image Source: Monami Ghosh official Instagram profile
জনপ্রিয় গানে নেচে মাতালেন মনামি, ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল নেট দুনিয়ায়/ Image Source: Monami Ghosh official Instagram profile

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং পরিচিত মুখ মনামি ঘোষ। তার রূপ এবং গুনের জাদুতে মুগ্ধ ৮ থেকে ৮০ সকলেই। বাংলা টেলি ইন্ডাস্ট্রিতে প্রায় ১ যুগ পার করে ফেলেছেন অভিনেত্রী। খুব অল্প বয়স থেকেই বাংলা ইন্ডাস্ট্রির সাথে যুক্ত আছেন মনামি। বিন্নি ধানের খই সিরিয়ালে অভিনয় করে জিতে নিয়েছিলেন বাংলার মানুষদের হৃদয়। বাংলার প্রতিটি ঘরে চলত এই সিরিয়াল। তাছাড়াও আজও তিনি যা গ্ল্যামার এবং ফিটনেস ধরে রেখেছেন তাতে বর্তমান তারকাদের টেক্কা দিতে পারবেন।

শুধু অভিনয় নয় অসাধারন নৃত্য শিল্পীও মনামি ঘোষ। নাচের প্রতি তার দক্ষতা লক্ষ্য করার মত। মাঝে মধ্যেই বিভিন্ন নাচের ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তার জেরেই দিন দিন বেড়েই চলেছে তার ফলোয়ার সংখ্যা। একজন অভিনেতার কাজ সব সময় দর্শকদের বিনোদন করা। সেই কথা অক্ষরে অক্ষরে পালন করেন অভিনেত্রী। মহামারির সময় একাধিক নাচের ভিডিও পোস্ট করেছেন নেট দুনিয়ায়।

সম্প্রতি আরও একটি নাচের ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী। জনপ্রিয় গানে নাচ করলেন তিনি। নাচের প্রত্যেকটি স্টেপ নিখুঁত। ভিডিও আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। সম্প্রতি একটি নাচের রিয়েলিটি শো তে বিচারকের ভূমিকায় আছেন মনামি।

আরো পড়ুনঃ   অর্ডার দিয়েছিলেন সাড়ে ৪৪ হাজারের স্পিকার! বদলে এ কী হাতে পেলেন অভিনেত্রী মিমি?