শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

"বসন্ত এসে গেছে" হলুদ পোশাকে নতুন ভিডিও পোস্ট করলেন মনামি, পোস্ট জুড়ে ভক্তদের ভালোবাসার বন্যা

০২:২৭ পিএম, মার্চ ৩, ২০২১

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং পরিচিত মুখ মনামি ঘোষ। তার রূপ এবং গুনের জাদুতে মুগ্ধ ৮ থেকে ৮০ সকলেই। বাংলা টেলি ইন্ডাস্ট্রিতে প্রায় ১ যুগ পার করে ফেলেছেন অভিনেত্রী। খুব অল্প বয়স থেকেই বাংলা ইন্ডাস্ট্রির সাথে যুক্ত আছেন মনামি। বিন্নি ধানের খই সিরিয়ালে অভিনয় করে জিতে নিয়েছিলেন বাংলার মানুষদের হৃদয়। বাংলার প্রতিটি ঘরে চলত এই সিরিয়াল। তাছাড়াও আজও তিনি যা গ্ল্যামার এবং ফিটনেস ধরে রেখেছেন তাতে বর্তমান তারকাদের টেক্কা দিতে পারবেন।

বসন্ত এসে গেছে। আকাশে বাতাসে রঙের ছড়াছড়ি। চারিপাশে দেখলেই চোখে পড়ে নানা রঙের ফুল। প্রকৃতি উঠছে সেজে। সম্প্রতি বসন্ত এসে গেছে গানেই তাল মেলালেন অভিনেত্রী। হলুদ পোশাক পরেই বসন্তকে স্বাগতম জানালেন তিনি। ভিডিও পোস্ট হতেই অনুরাগীদের প্রচুর মন্তব্য এবং ভালোবাসার বন্যা।

https://www.instagram.com/p/CL4WyPVFF6A/

প্রসঙ্গত শুধু অভিনয় নয় অসাধারন নৃত্য শিল্পীও মনামি ঘোষ। নাচের প্রতি তার দক্ষতা লক্ষ্য করার মত। মাঝে মধ্যেই বিভিন্ন নাচের ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তার জেরেই দিন দিন বেড়েই চলেছে তার ফলোয়ার সংখ্যা। একজন অভিনেতার কাজ সব সময় দর্শকদের বিনোদন করা। সেই কথা অক্ষরে অক্ষরে পালন করেন অভিনেত্রী। মহামারির সময় একাধিক নাচের ভিডিও পোস্ট করেছেন নেট দুনিয়ায়।