বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

রাস্তায় উড়ছে টাকা! কুড়োতে ব্যস্ত মানুষজন, ভিডিও ঘিরে তোলপাড় নেট দুনিয়ায়

০৪:৫৯ পিএম, নভেম্বর ২২, ২০২১

রাস্তায় উড়ছে টাকা! কুড়োতে ব্যস্ত মানুষজন, ভিডিও ঘিরে তোলপাড় নেট দুনিয়ায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

রাস্তায় উড়ছে টাকা। মাটিতেও পড়ে প্রচুর টাকা। অবশ্য টাকা নয় ডলার। ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তায় পড়ে রয়েছে প্রচুর টাকা। এমনকি যত দূর দেখা যায় ততদুর পর্যন্ত শুধুই চোখে পড়ে একগুচ্ছ টাকা উড়ে বেড়াচ্ছে। এমনকি তাঁর জন্য রাস্তায় যানজট দেখা গিয়েছে। ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ার সান দিয়াগোতে। আর সবচেয়ে মজার ঘটনা হল রাস্তায় টাকা গুলি যারা কুড়চ্ছেন তাঁদের কেও বারন করেন নি।

https://www.instagram.com/reel/CWd113Zjev1/

পরে জানা গিয়েছে এই ঘটনার আসল সত্যতা। আসলে একটি ট্রাকে করে সান ডিয়েগো থেকে ফেডারেল ডিপোজিট ইনসিওরেন্স কর্পোরেশনে এইসকল অর্থ নিয়ে যাওয়া হচ্ছিল। আর সেই সময় একটি দরজা খুলে যাওয়ায় নোট উড়ে বেরিয়ে যেতে থাকে বাইরে। অবশ্য পুলিশের তরফে জানানো হয়েছে শ্রিঘ্রই যেন সকলে টাকা ফেরত দিয়ে যায়। কারণ যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে ধরা পড়েছে সকলের মুখ। এমনকি ইতিমধ্যে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।