শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সেলুনে দাড়ি ট্রিম করালো বাঁদর! ভিডিও দেখে তোলপাড় নেটদুনিয়া

০৫:১২ পিএম, ডিসেম্বর ৭, ২০২১

সেলুনে দাড়ি ট্রিম করালো বাঁদর! ভিডিও দেখে তোলপাড় নেটদুনিয়া

বর্তমানে ভাইরাল হওয়া নানা ভিডিওর মধ্যে সবথেকে বেশি যেগুলি আমাদের নজর কাড়ে তার মধ্যে রয়েছে পশু পাখিদের নানা মজার সব কীর্তিকলাপ। যা দেখে দর্শকদের হাসির রোল ওঠে প্রায়ই। এমন সব কান্ড কারখানা দেখা যায় পশুদের করতে তা স্বপ্নেও কল্পনা করা যায়না।

বাঁদরের দাড়ি ট্রিম করা! শুনেছে কখনও? হ্যাঁ এমনই এক ভিডিও এখন ট্রেন্ডে চলছে সোশ্যাল মিডিয়ায়। মিলিয়নের ওপর ভিউও পেয়েছে ভিডিওটি। দর্শকদের চোখ তো ছানাবড়া। বাঁদর সে আবার দাড়ি ট্রিম করে নাকি। এতদিন তো পুরুষদেরই সেলুনে গিয়ে দাড়ি ট্রিম করার কথা আমি জেনে ও দেখে এসেছি। গুছিয়ে মানুষের স্টাইলেই বসে সেলুনে নিজের মনে দাড়ি কাটতে ব্যস্ত এক বাঁদর। এমনই ভিডিও সামনে এসেছে। যা দেখামাত্রই মানুষের মধ্যে রীতিমতো সাড়া পড়ে গেছে। তার সাথে সাথে কমেন্ট বক্স ভরে উঠেছে মজাদার সব কমেন্টে।

এক আইপিএস অফিসার রুপিন শর্মা এমন মজার ভিডিওটি শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে বাঁদরটিও হ্যান্ডসাম হওয়ার কারণে পৌঁছে গিয়েছে সেলুনে। আয়নার সামনে খুব সিরিয়াসভাবে বসেই সে কিন্তু দাড়ি ট্রিম করছে। অপরদিকে সেলুনের কর্মী মনোযোগ সহকারে ইলেকট্রিক ট্রিমারের সাহায্যে বাঁদরের দাড়ি আঁচড়ানোর পর কাটতে ব্যস্ত। এতসব ঘটনা ঘটার মুহূর্তে সেইস্থানে কিন্তু প্রচুর মানুষের ভিড় ও জমতে দেখা যায় ভিডিওতে। ৪৫ সেকেন্ডের ছোট ভিডিও বেশ সাড়া জাগিয়েছে।

https://twitter.com/rupin1992/status/1465339995070222342

বাঁদরের এমন কীর্তিকলাপ আগে কখনও কেউ দেখেছে বলে তো মনে হয়না। তাইতো এই ভিডিওতে হাসির ফোয়ারা উঠেছে দর্শকদের মধ্যে। তার সাথে সাথে প্রচুর মজাদার সব কমেন্ট ও করেছেন নেটিজেনরা।