শিশুকে জড়িয়ে ধরে আদরে-চুমুতে ভরিয়ে তুলল হনুমান! ভিডিও নিমেষেই ভাইরাল নেটদুনিয়ায়

শিশুকে জড়িয়ে ধরে আদরে-চুমুতে ভরিয়ে তুলল হনুমান! ভিডিও নিমেষেই ভাইরাল নেটদুনিয়ায় / Image Source- Screengrab from Video Instagrammed By @viralbhayani
শিশুকে জড়িয়ে ধরে আদরে-চুমুতে ভরিয়ে তুলল হনুমান! ভিডিও নিমেষেই ভাইরাল নেটদুনিয়ায় / Image Source- Screengrab from Video Instagrammed By @viralbhayani

সোশ্যাল মিডিয়ার দৌলতে ইদানীং যে কোনও বিষয়ই বেশ ভাইরাল হয়ে উঠছে। সে কোনও ছবি হোক বা ভিডিও। বিশেষ তা যদি পশু-পাখি বিষয়ক কিছু হয় তো আর কথাই নেই! নিমেষের মধ্যেই নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করছে সেগুলি। মানবেতর প্রাণীগুলির কাণ্ডকারখানা দেখে তাই চোখ জুড়িয়ে যাচ্ছে সবার। মানুষের মনোরঞ্জন করতে আজকাল এসব ভাইরাল খবরের জুড়ি মেলা ভার!

সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও। যে ভিডিও দেখে মানুষও ভাবছেন, সত্যিই পশুরাও কতই না আন্তরিক হতে পারে। তাদের মনেও মায়া মমতার বিন্দুমাত্র কমতি নেই। কিন্তু ঠিক কী রয়েছে ভিডিওটিতে? তাতে দেখা যাচ্ছে, রাস্তার ওপর বসে রয়েছে একটি হনুমান। পাশে রয়েছে একটি ছোট্ট মানব শিশু। কিন্তু শিশুটির কোনও রকম ক্ষতি করছে না হনুমানটি। বরং তাকে জড়িয়ে ধরে আদরে-চুমুতে ভরিয়ে তুলেছে প্রাণীটি। শিশুটি যেন তার নিজেরই সন্তান।

দৃষ্টিনন্দন এই ভিডিওটি নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে উঠেছে নেটদুনিয়ায়। তা দেখে আবেগ চাপতে পারেননি নেটিজেনরাও। পশুগুলির মধ্যেও যে কত ভালোবাসা লুকোনো রয়েছে, এই ভিডিওই তার প্রমাণ। ভালোবাসার বদলে তারাও আপন করে নিতে পারে মানুষকে। পৃথিবী জুড়ে ছড়িয়ে দিতে পারে সেই স্বার্থহীন ভালোবাসা। তাই পশুদের ওপর অত্যাচার না করে তাদের এভাবেই আন্তরিক ভাবে কাছে টেনে নিন। তাহলেই এ পৃথিবী যেন আরও সুন্দর হয়ে উঠবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.