শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বাধ্য যাত্রীর মতোই দিল্লি মেট্রো চেপে সফর করছে এই বাঁদর! ভিডিও মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

০২:২৩ পিএম, জুন ২৩, ২০২১

বাধ্য যাত্রীর মতোই দিল্লি মেট্রো চেপে সফর করছে এই বাঁদর! ভিডিও মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কত কিছুই না ভাইরাল হয়ে উঠছে! বিশেষ করে তা যদি পশু-পাখি সংক্রান্ত কিছু হয়, তাহলে তো আর কথাই নেই। নিমেষেই নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করছে সেগুলি। সম্প্রতি নেটিজেনদের নজর কাড়ল সেরকমই একটি মজাদার ভিডিও৷ যেখানে দেখা যাচ্ছে, আর পাঁচটা যাত্রীর মতোই মেট্রোর সিটে বসে সফর করতে এক বাঁদর। কারোর এতটুকু ক্ষতি করেনি সে। বরং বাধ্য যাত্রীর মতোই নিজের গন্তব্যে চলেছে।

মজাদার এই দৃশ্যের সাক্ষী রইল দিল্লি মেট্রো। করোনার সংক্রমণের হার একটু কমতেই বিধিনিষেধ মেনে দিল্লিতে চালু করা হয়েছে মেট্রোর পরিষেবা। তারপরই মেট্রোয় সাধারণ যাত্রীদের সঙ্গে সফর করতে দেখা গেল ওই বাঁদরটিকে। সেই দৃশ্যরই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, বাঁদরটি মেট্রোর সিটে বসে রয়েছে। জানলা দিয়ে বাইরের দৃশ্য দেখছে। কখনও আবার হেলতে দুলতে মেট্রো কামরায় হেঁটে বেড়াচ্ছে। বাঁদরটিকে দেখে এক যাত্রী আবার এও মন্তব্য করেছেন, 'ওকেও মাস্ক পরিয়ে দেওয়া হোক!'

https://twitter.com/jaiswalpriyaa/status/1406433084065468417?s=20

ভিডিওটি ট্যুইটারে শেয়ার হতেই দিল্লি মেট্রো কর্তৃপক্ষের নজরে আসে তা। পরে ডিএমআরসি তরফে জানা যায়, শনিবার বিকেল নাগাদ যমুনা ব্যাংক স্টেশন থেকে ইন্দ্রপ্রস্থ স্টেশনগামী মেট্রোয় চেপেছিল বাঁদরটি। তবে কারোর কোনও ক্ষতি করেনি সে। নিজের মতো সফর করছিল। তারপর নিজে থেকেই সে নেমে যায় মেট্রো থেকে। বাঁদরটিকে পরে আর কোনও মেট্রো বা স্টেশনে দেখা যায়নি। তবে ভিডিওটি ভাইরাল হতেই তা দেখে বেশ খুশি হয়েছেন নেটিজেনরা। মজাদার সব মন্তব্যও ভেসে উঠেছে সোশ্যাল মিডিয়া জুড়ে।