গোলাপি পোশাকে স্নিগ্ধ লুকে সোশ্যাল মিডিয়া কাঁপালেন অভিনেত্রী মৌনী রায়, দেখুন ফটোগ্যালারি

গোলাপি পোশাকে স্নিগ্ধ লুকে সোশ্যাল মিডিয়া কাঁপালেন অভিনেত্রী মৌনী রায়, দেখুন ফটোগ্যালারি
গোলাপি পোশাকে স্নিগ্ধ লুকে সোশ্যাল মিডিয়া কাঁপালেন অভিনেত্রী মৌনী রায়, দেখুন ফটোগ্যালারি / গোলাপি পোশাকে স্নিগ্ধ লুকে সোশ্যাল মিডিয়া কাঁপালেন অভিনেত্রী মৌনী রায়, দেখুন ফটোগ্যালারি / ছবি সৌজন্যেঃ Instagram post By @imouniroy

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন অন্যতম পরিচিত নাম মৌনী রায়। টেলিভিশনে সিরিয়ালের মাধ্যমে কর্মজীবন শুরু করলেও বর্তমানে বলিউডেও নিজের জায়গা পাকা করে ফেলেছেন এই বাঙালি অভিনেত্রী। ইতিমধ্যেই অক্ষয় কুমার, রাজকুমার রাও প্রমুখ তাবড় তাবড় অভিনেতার সঙ্গে কাজ করারও হয়ে গিয়েছে। তাঁর স্নিগ্ধ রূপ এবং অভিনয়ের জাদুতে মাতিয়েছেন দর্শকদেরও।

সোশ্যাল মিডিয়াতেও রীতিমতো সক্রিয় থাকেন তিনি। প্রায়শই বিভিন্ন পোশাকে নিজের ছবি পোস্ট করতে থাকেন। সম্প্রতি তেমনই এক ফটোশ্যুটে গোলাপী পোশাকে স্নিগ্ধ লুকে হাজির হয়েছেন। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে তার সেই ছবি পোস্ট করেছেন। আর মুহূর্তেই তা নজর কেড়েছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় তার সেই স্নিগ্ধ রূপের ছবি পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়েছে। দেখুন ফটোগ্যালারি..

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.