করোনা ভাইরাসের শিকার হলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী

করোনা ভাইরাসের শিকার হলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী
করোনা ভাইরাসের শিকার হলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী

বংনিউজ২৪X৭ ডেস্কঃ শনিবার সকালে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের করোনা পরীক্ষার ফলাফল ইতিবাচক এসেছে। তিনি টুইটারে এই কথা লিখে জানান যে বেশ কিছু দিন ধরে করোনা সংক্রমনের উপসর্গ দেখা যাচ্ছিল। তিনি তার সহকর্মীদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন, যারা এই কয়েকদিনের মধ্যে ওনার সংস্পর্শে এসেছিলেন, তারা যেন নিজেদের স্বাস্থ্য পরীক্ষা করিয়ে নেন এবং নিজেদের ঘরে বন্দী করে নেন।

তিনি টুইটারে লেখেন, দেশবাসীদের উল্লেখ করে, তার শরীরে রোগের উপসর্গ দেখা দিয়েছিল। তিনি পরীক্ষা করান এবং ফলাফল স্বরূপ জানা যায় যে তিনি সংক্রমিত হয়েছন। সকল সহকর্মীদের কোয়ারেন্টাইনে যাওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে এবং অতি অবশ্যই পরীক্ষা করিয়ে নিতেও বলা হচ্ছে।

তিনি আরও জানিয়েছেন, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি নিজেকে ঘরবন্দী করে রেখেছেন। তিনি প্রয়োজনীয় সবরকম নির্দেশিকা মেনে চলছেন। রাজ্যবাসীদের সচেতন এবং সাবধান থাকতে অনুরোধ জানানো হচ্ছে। যে কোনও ধরনের অসাবধানতা করোনা সংক্রমন ঘটাতে পারে। তিনি নিজে সবরকম সর্তকতা অবলম্বন করার পরেও সংক্রমিত হয়েছেন, যেহেতু মানুষের বিভিন্ন সমস্যার সমাধান করার জন্য কাজ করতে হয়েছে।

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে তিনি এত দিন ধরে পরামর্শ দিয়ে এসেছেন, সমস্যার যথাযথ সমাধান করার চেষ্টা করেছেন। তবে এখন তার অনুপস্থিতিতে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র এবং তার মন্ত্রী পরিষদের অন্যান্য মন্ত্রী করোনা নিয়ে আগামী আলোচনা এবং বৈঠকের দায়িত্ব নেবে। যদিও মুখ্যমন্ত্রী জানিয়েছেন, তিনি ভিডিয়ো কনফারেন্সের মাধ্যেমে যোগাযোগ রাখবেন এবং যথাযথ চিকিৎসা পদ্ধতি অনুসরন করে সুস্থ হয়ে ওঠার চেষ্টা করবেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.