বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

চলছে জোরকদমে প্রচার! এরই মাঝে এক ফ্রেমে সাংসদ গৌতম গম্ভীর ও বিজেপি প্রার্থী শ্রাবন্তী, দেখুন ফটোগ্যালারি

০১:৪১ পিএম, মার্চ ২৬, ২০২১

চলছে জোরকদমে প্রচার! এরই মাঝে এক ফ্রেমে সাংসদ গৌতম গম্ভীর ও বিজেপি প্রার্থী শ্রাবন্তী, দেখুন ফটোগ্যালারি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। তারসাথে গেরুয়া শিবিরও কয়েক দফায় প্রকাশ করেছে তাদের প্রার্থী তালিকা। আর এবারের প্রার্থী তালিকায় রয়েছে একঝাঁক তারকা। তারমধ্যে অন্যতম হলেন অভিনেত্রী শ্রাবন্তী। বেহালা পশ্চিম এর বিজেপি প্রার্থী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়৷

প্রসঙ্গত ইতিমধ্যেই প্রচারে নেমে পরেছেন শ্রাবন্তী। প্রার্থী তালিকা প্রকাশের পর স্থানীয় মন্দিরে পুজো দেন। আর তারপরই প্রচারে নামেন তিনি। প্রার্থী তালিকা প্রকাশের পরই তিনি তৃণমূলের শ্লোগান কে হাতিয়ার করে ‘বেহালা তার ঘরের মেয়েকে চায়’! শ্লোগান দিয়েই প্রচার শুরু করেন শ্রাবন্তী। বেহালার উন্নয়ন করবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

বর্তমানে চলছে জোরকদমে প্রচার। মানুষের সাথে কথা বলেছেন। তারই সঙ্গে বিজেপির বিভিন্ন সভাতেও যোগ দিচ্ছেন। জনসংযোগের ছবিও তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়। এছাড়া সম্প্রতি সাংসদ গৌতম গম্ভীর ও বিজেপি প্রার্থী শ্রাবন্তীকে দেখা গেল এক ফ্রেমে। গম্ভীরের সাথে তোলা সেলফি তিনি নিজেই পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। দেখুন ফটোগ্যালারি..

উল্লেখ্য আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। রাত পোহালেই শুরু হবে প্রথম দফার নির্বাচন। তার আগে চলছে জোরকদমে প্রচার। এবার বিজেপির প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।