শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ফের একসঙ্গে ধোনি ও যুবরাজ! তবে কি আবার ২২ গজে নামবেন দুই তারকা? ভাইরাল ছবি

০৭:৪৮ পিএম, ডিসেম্বর ৭, ২০২১

ফের একসঙ্গে ধোনি ও যুবরাজ! তবে কি আবার ২২ গজে নামবেন দুই তারকা? ভাইরাল ছবি

ভারতীয় ক্রিকেটের দুই সুপরিচিত নাম মহেন্দ্র সিং ধোনি এবং যুবরাজ সিং। ২২ গজে একসঙ্গে দু'জনে বহু ম্যাচ জিতিয়েছেন দেশকে। ২০১১ সালের বিশ্বকাপ ফাইনালেও এই জুটি এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। মাঠের বাইরে দু'জনের বন্ধুত্বও ছিল বেশ চর্চিত। পরে যদিও দু'জনের সম্পর্কে কিছুটা চিড় ধরে। তবে সম্প্রতি ফের দুই তারকাকে দেখা গেল একসঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠল সেই ছবি।

https://twitter.com/thebrainofmsd/status/1467888401219141633?t=fVive0X07lz0xhK-h6C0vw&s=19

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ছবি ভাইরাল হল, তাতে দুজনকে সোফায় বসে একে অপরের সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে। বোঝাই যাচ্ছে দু'জনেই বেশ খোশমেজাজে। জানা গিয়েছে, কোনও এক বাণিজ্যিক শুটিংয়ে অংশ নিতেই এসেছিলেন ধোনি ও যুবরাজ। সেখানেই দু'জনে একসঙ্গে গল্প জুড়ে দেন।

https://twitter.com/MarathiMSDians/status/1467892239418343425?t=HPx4BjEGzGGoOfkiIAAk6Q&s=19

উল্লেখ্য, ধোনির অধিনায়কত্বে ১০৪টি ওডিআই খেলেছেন যুবরাজ। ৮৮.২১ স্ট্রাইক রেটে ছয়টি সেঞ্চুরি ও ২১টি হাফসেঞ্চুরি সহ ৩০৭৭ রান করেন এও তারকা অলরাউন্ডার। ২০১১ সালে ২৮ বছর পর বিশ্বকাপ জেতার মুহূর্তেও বাইশ গজে ব্যাট করছিলেন ধোনি ও যুবরাজ। সেই টুর্নামেন্টে ব্যাট ও বল হাতে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য ‘টুর্নামেন্টের সেরা খেলোয়াড়’ নির্বাচিত হয়েছিলেন যুবরাজ। তারপরই তিনি আক্রান্ত হন ক্যান্সারে। শুরু হয় চিকিৎসা। এখন যদিও সম্পূর্ণ সুস্থ যুবরাজ।

অন্যদিকে গতবছরই ২২ গজকে বিদায় জানিয়েছেন মাহি। তবে প্রায়ই নানা বিজ্ঞাপনী প্রচারে দেখা যায় তাঁকে। সম্প্রতি স্টার স্পোর্টসের তরফে এই মরশুমের প্রো কাবাডি লিগের প্রোমোতেও সম্পূর্ণ নতুন স্টাইলে দেখা গিয়েছে ধোনিকে। ট্যুইটে সেই নিয়ে প্রচারও শুরু করেছে স্টার স্পোর্টস।