দেখতে দেখতে ১১ বছর পার! বিবাহবার্ষিকীতে স্ত্রী সাক্ষীকে বিশেষ উপহার ধোনির

দেখতে দেখতে ১১ বছর পার! বিবাহবার্ষিকীতে স্ত্রী সাক্ষীকে বিশেষ উপহার ধোনির
দেখতে দেখতে ১১ বছর পার! বিবাহবার্ষিকীতে স্ত্রী সাক্ষীকে বিশেষ উপহার ধোনির

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সময় এগিয়ে চলে দ্রুত গতিতে! দেখতে দেখেতে বিবাহিত জীবনের ১১ বছর পার করলেন মহেন্দ্র সিং ধোনি এবং সাক্ষী। রবিবার তাঁদের বিবাহবার্ষিকীতে স্বভাবতই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের শুভেচ্ছায় ভাসলেন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক। বিবাহবার্ষিকীতে স্ত্রী সাক্ষীকে উপহার দিতেও ভুললেন না মহেন্দ্র সিং ধোনি। সাক্ষী নিজেই সেকথা পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন।

বিবাহবার্ষিকীতে স্ত্রীকে বহু তারকাই নানা দামি উপহার দিয়ে খুশি করেন। তার মধ্যে হাল ফ্যাশনের জিনিসই বেশি থাকে। কিন্তু ধোনি যে আলাদা সবার থেকে। তাই উপহারও সকলের মতো যে হবে না, সেটা বলাই বাহুল্য। তিনি স্ত্রীর জন্য উপহার নির্বাচনে ধরাবাঁধা গতে হাঁটলেন না। নিজেদের ১১ তম বিবাহবার্ষিকীতে স্ত্রী সাক্ষীকে গাড়ি উপহার দিলেন বটে, তবে সেটা বিলাসবহুল আধুনিক গাড়ি নয়। বরং বহু পুরনো মডেলের একটি গাড়ি, যা বর্তমান সময়ে দেখা যায় না বললেই চলে। এমন ‘ভিন্টেজ কার’ উপহার পেয়ে, স্বভাবতই খুশি সাক্ষীও।

স্ত্রী সাক্ষীকে দেওয়া ধোনির বিশেষ উপহার

ধোনির থেকে পাওয়া সেই বিশেষ উপহারের কথা তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন। সেই জন্যই এই উপহারের কথা জানতে পেরেছেন ধোনির অনুরাগীরা। উল্লেখ্য, পুরনো মডেলের বাইকের প্রতি মহেন্দ্র সিং ধোনির আকর্ষণ এবং প্রীতির কথা সর্বজনবিদিত। ধোনির সংগ্রহশালায় রয়েছে অত্যাধুনিক সব বাইকের পাশাপাশি বহু পুরনো বাইকও। ধোনিকে এখনও সেই সব পুরনো বাইকে চালাতেও দেখা যায়। বিবাহবার্ষিকীতে স্ত্রীর জন্য উপহার নির্বাচনেও তাঁর সেই শখই প্রতিফলিত হয়েছে।

এদিন সাক্ষী ইনস্টাগ্রামে ধোনির দেওয়া সেই ‘ভিন্টেজ কার’এর ছবি পোস্ট করেন। সঙ্গে লেখেন, ‘বিবাহবার্ষিকীর উপহারের জন্য ধন্যবাদ।’ অন্যদিকে, ধোনি এবং সাক্ষীকে তাঁদের বিবাহবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছে, আইপিএলে খেলা ধোনির দল চেন্নাই সুপার কিংসও।