বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

নতুন লুকে টিম ইন্ডিয়ার রেট্রো জার্সিতে মাহি! রণভীর সিংয়ের সঙ্গে ধোনি নামলেন ফুটবল মাঠেও, ভাইরাল ছবি

০৩:৪২ পিএম, জুলাই ২৮, ২০২১

নতুন লুকে টিম ইন্ডিয়ার রেট্রো জার্সিতে মাহি! রণভীর সিংয়ের সঙ্গে ধোনি নামলেন ফুটবল মাঠেও, ভাইরাল ছবি

আন্তর্জাতিক ক্রিকেট জগৎ ছেড়ে তিনি এখন অনেকটাই দূরে৷ অবসরের প্রায় ১ বছর হতে চলল। সেই মহেন্দ্র সিং ধোনিকেই এবার দেখা গেল ভারতের বর্তমান জার্সিতে। টিম ইন্ডিয়ার রেট্রো জার্সি গায়ে নতুন লুকে হাজির হয়েছেন মাহি। ব্যাপারটা কী? তিনি কি ফের ভারতীয় দলের হয়ে মাঠে নামতে চলেছেন? সোশ্যাল মিডিয়া জুড়ে এখন ভক্তদের মুখে মুখে ফিরছে এই প্রশ্নই।

সম্প্রতি খোলসা হয়েছে বিষয়টি৷ নাহ, ভারতের জার্সি গায়ে ধোনিকে আর মাঠে নামতে দেখা যাবে মোটেই৷ বরং তাঁর এই নয়া অবতার এক বিজ্ঞাপনী শুটিংয়ের জন্য। জনপ্রিয় বলিউড কোরিওগ্রাফার-ডাইরেক্টর ফারহা খানের সঙ্গে একটি বিজ্ঞাপনের শুটিং করছিলেন তিনি৷ সেই কারণেই ভারতের জার্সি গায়ে চাপিয়েছিলেন 'ক্যাপ্টেন কুল'। জার্সির পিছনের লেখা মাহির প্রিয় নম্বর, ৭।

ফারহার সঙ্গে ধোনির একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়৷ ছবিটি তুলেছেন বিখ্যাত সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে ফারাহ লিখেছেন, 'বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য মহেন্দ্র সিং ধোনির পরিচালক হিসেবে ছিলাম। আমি ওঁর ফ্যান হয়ে গেলাম। ধোনি অসাধারণ এক মানুষ। তিনি অত্যন্ত বিনয়ী, নিয়মানুবর্তী। ক্লায়েন্ট থেকে স্পট বয়, সকলের সঙ্গেই তিনি হাসিমুখে ছবি তুলেছেন।' সেই ছবির নীচে বলিউড সুপারস্টার রণভীর সিং লেখেন, 'ধোনি সেরা।'

https://www.instagram.com/p/CRy1ZzxMS5b/?utm_source=ig_web_copy_link

প্রসঙ্গত, দিন কয়েক আগেই মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ফুটবল মাঠে দেখা গিয়েছিল রণভীরকে। একটি চ্যারিটি ফুটবল ম্যাচ খেলতে মাঠে নেমেছিলেন দু'জনে। সঙ্গে খেলেছিলেন ক্রিকেটার শ্রেয়াস আইয়ারও। ইনস্টাগ্রামে ধোনির পায়ের কাছে বসা নিজের ছবি স্টোরিতে শেয়ার করে রণভীর লিখেন, 'বড়ে ভাইকে চরণও মে হামেশা।' ফারহা এবং রণভীর, দু'জনের সঙ্গে তোলা ধোনির দুটি ছবিই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CRwWEBSqKrX/?utm_source=ig_web_copy_link