বলিউড

এবার জয়া বচ্চনের বিপক্ষে বিস্ফোরক মন্তব্য করলেন টেলিভিশন খ্যাত শক্তিমান ওরফে মুকেশ খান্না

বংনিউজ বিনোদন ডেস্কঃ মঙ্গলবার রাজ্যসভার সাংসদ জয়া বচ্চন বলিউড ইন্ডাস্ট্রিকে কুখ্যাত করার চেষ্টা করার কারণে একটি স্থগিতাদেশ নোটিশ দেন। সেখানে তিনি বলেন “বলিউড প্রত্যেক দিন প্রায় ৫ লাখ বেকার মানুষদের কাজ দেন। এই কঠিন পরিস্থিতিতে বলিউডের অনেক তারকা এগিয়ে এসেছেন জনগনদের স্বার্থে”। এছাড়াও তিনি বলেন “ইন্ডাস্ট্রির লোকেদের প্রতিদিন অপমান করছে সোশ্যাল মিডিয়া। বলিউডের এমন কিছু মানুষ আছে যারা এই বলিউড থেকে ফেম, টাকা অর্জন করে আজ বলিউড কেই নোংরা ড্রেন এর তকমা দিচ্ছে এটা খুব লজ্জার বিষয়। আমি আশা করছি সরকার সেই বিষয়ে কিছু স্টেপ নেবে এই ধরনের ভাষা ব্যাবহার করার জন্য”। তিনি আরও বলেছিলেন, “কিছু লোক থাকার কারণে আপনি পুরো ইন্ডাস্ট্রির ভাবমূর্তি কলুষিত করতে পারবেন না।”

জোয়ার এই মন্ত্যব্যে বলিউডের একাংশ তাদের মতামত জানান। তার মধ্যে কিছুজন তার পক্ষে বলেন এবং কিছুজন বিপক্ষে। এবার এই ব্যাপারে মুখ খুললেন শক্তিমান ওরফে মুকেশ খান্না। তিনিও বহুদিন ধরে যুক্ত ইন্ডাস্ট্রির সাথে। ” তিনি বলেন ইন্ডাস্ট্রি কাজ দিয়েছে বলে এটা নয় যে এখানের সবকিছু মেনে নিতে হবে। আর ইন্ডাস্ট্রি কারোর বাবার সম্পত্তিও নয়, কেও আমাদের খেতে পরতে দেয় এমনটা নই”। অর্থ্যাৎ তিনি বলতে চেয়েছেন যে ভালো কিছু দেয় মানে এটা নই যে সেই ইন্ডাস্ট্রির খারাপ দিকগুলি মেনে নিতে হবে। যেটা খারাপ সেটা সকলেই খারাপ বলবে।

এছাড়াও অভিনেত্রী জয়া প্রদা বলেন তার মনে হয় জয়া বচ্চন বলিউডের এই মাদক যোগ নিয়ে রাজনীতি করছেন। আরও বলেন আমরা বলিউডকে রক্ষা করতে চেয়েছি। যাতে যুব সম্প্রদায় এই মাদক যোগের ব্যাপার থেকে রক্ষা পায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button