এসএসকেএম-এ ভর্তি হলেন মুকুল রায়! চিকিৎসার জন্য তৈরি হল মেডিক্যাল বোর্ড

এসএসকেএম-এ ভর্তি হলেন মুকুল রায়! চিকিৎসার জন্য তৈরি হল মেডিক্যাল বোর্ড
এসএসকেএম-এ ভর্তি হলেন মুকুল রায়! চিকিৎসার জন্য তৈরি হল মেডিক্যাল বোর্ড

অসুস্থ কৃষ্ণনগরের বিধায়ক মুকুল রায়। স্নায়ুজনিত সমস্যা নিয়েই বৃহস্পতিবারই তিনি ভর্তি হলেন এসএসকেএম হাসপাতালে। সূত্রের খবর, এই মুহূর্তে হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে রাখা হয়েছে মুকুলকে। তাঁর চিকিৎসার জন্য মেডিক্যাল টিমও গঠন করা হয়েছে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল।

হাসপাতাল সূত্রে খবর, বৃহস্পতিবার সকালেই শারীরিক অসুস্থতা নিয়ে এসএসকেএমে আসেনমুকুল রায়। এরপরই চিকিৎসকদের পরামর্শ মেনে সেখানে ভর্তি হয়ে যান তিনি। জানা গিয়েছে, তাঁর স্নায়ুঘটিত বেশ কিছু সমস্যা রয়েছে। একই সঙ্গে শরীরে সোডিয়াম পটাশিয়ামের তারতম্যও লক্ষ্য করা গিয়েছে। হাসপাতালে ভর্তি থেকেই আচ্ছন্ন রয়েছেন বিধায়ক। শীঘ্রই মেডিক্যাল বোর্ড তাঁর পরীক্ষা শুরু করবে। তার আগে কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে।

উল্লেখ্য, চলতি বছরের বিধানসভা নির্বাচনের বিজেপির টিকিটে দাঁড়িয়ে কৃষ্ণনগর থেকে জিতে ফেরেন মুকুল রায়। অবশ্য এরপরই ফের ‘ঘর ওয়াপসি’ হয় তাঁর। ছেলেকে নিয়ে ফের তৃণমূলেই ফিরে আসেন মুকুল। এরপরই দলত্যাগ বিরোধী আইনের আওতায় মুকুল রায়ের বিধায়ক পদ খারিজের আবেদন জানান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। যা নিয়ে এখনও টানাপোড়েন চলছে। এসবের মধ্যেই সম্প্রতি নিজের স্ত্রীকেও হারিয়েছেন মুকুল রায়। এরপর আজ নিজেও ভর্তি হলেন হাসপাতালে। জানা গিয়েছে, বিধায়কের শারীরিক অবস্থার খোঁজ নিতে ইতিমধ্যেই মুকুল পুত্র শুভ্রাংশুকে ফোন করে খবর নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।