শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

'দুঃসময়ে কেউ কোনও খোঁজ রাখেনি', তৃণমূলে ফেরা নিয়ে মুকুল-পুত্র শুভ্রাংশুর জবাব!

০২:৩০ পিএম, জুন ১২, ২০২১

'দুঃসময়ে কেউ কোনও খোঁজ রাখেনি', তৃণমূলে ফেরা নিয়ে মুকুল-পুত্র শুভ্রাংশুর জবাব!

অবশেষে জল্পনার অবসান। তৃণমূলেই প্রত্যাবর্তন করলেন বিজেপির সর্বভারতীয় নেতা মুকুল রায়। ছেলে শুভ্রাংশু রায়কে সঙ্গে নিয়েই শুক্রবার তৃণমূল ভবনে দলে ফের যোগদান করলেন তিনি। পুরনো 'ঘরে' ফেরার পর মুখ খুললেন মুকুল-পুত্র শুভ্রাংশু। কারোর নাম না করেই তিনি বললেন, "দুঃসময়ে কেউ কোনও খোঁজ নেয়নি।"

এদিন দলবদল প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, "দলবদল নিয়ে এখন কিছু বলব না। এখন মায়ের অবস্থা সঙ্কটজনক। এখানকার ডাক্তাররা যথেষ্ট চেষ্টা করছেন। এখন চেন্নাই নিয়ে যাওয়ার জন্য কথাবার্তা চলছে। মা-কে নিয়ে এখব ব্যস্ত আছি।" পাশাপাশি কারোর নাম না নিয়েই তিনি জানান,"এখন প্রথম লক্ষ্য মা-কে সুস্থ করে নিয়ে ফেরা। দুঃসময়ে কেউ কোনও খোঁজ রাখেনি। অভিষেক বন্দ্যোপাধ্যায় হাসপাতালে দেখতে দিয়েছিলেন।"

উল্লেখ্য, শুভ্রাংশুর মা তথা মুকুল রায়ের স্ত্রী গুরুতর অসুস্থ। করোনা আক্রান্ত হয়ে বাইপাসের ধারে বেসরকারি একটি হাসপাতালে ভর্তি মুকুল-জায়া৷ খবর পেয়েই কয়েকদিন আগে তাঁকে দেখতে হাসপাতালে যান তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। অসুস্থ মুকুল-পত্নীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষেই চিকিৎসকদের সঙ্গে কথাও বলেন তিনি। মুকুল-পুত্র শুভ্রাংশুর সঙ্গেও অভিষেকের বেশ কিছুক্ষণ কথা হয়। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছিল, তৃণমূল সাংসদের এই সাক্ষাতে খুবই আপ্লুত হয়েছিলেন শুভ্রাংশু।

তবে এই সাক্ষাতে রাজনৈতিক কোনও কারণ ছিল না বলেই জানা গিয়েছিল। মুকুল পত্নী অভিষেককে ভীষণই স্নেহ করেন। সেই কারণেই রাজনীতির ঊর্ধ্বে গিয়ে তাঁর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সারেন অভিষেক। তাতেই বেশ খুশি হন শুভ্রাংশু।