সুদক্ষ কোচ এখন নিজেই খেলোয়ার, কুড়ি বছর পর প্রার্থী হয়েই নদিয়া ছুটলেন মুকুল

সুদক্ষ কোচ এখন নিজেই খেলোয়ার, কুড়ি বছর পর প্রার্থী হয়েই নদিয়া ছুটলেন মুকুল
সুদক্ষ কোচ এখন নিজেই খেলোয়ার, কুড়ি বছর পর প্রার্থী হয়েই নদিয়া ছুটলেন মুকুল/ iMAGE SOURCE: TWITTER POST BY @MukulR_Official

এতদিন পেছন থেকে সুদক্ষ কোচের ভূমিকা পালন করেছেন। এবার সরাসরি তাঁকে খেলার ময়দানে নামিয়েছে দল। বছর ২০ পর আবার ভোটে লড়ছেন এক কালীন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অধুনা বিজেপি সহ সভাপতি মুকুল রায়। বৃহস্পতিবার কৃষ্ণনগর উত্তর থেকে প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষনা করেছে বিজেপি। আর তার কিছুক্ষণের মধ্যেই তৎপর হয়ে উঠলেন তিনি।

বৃহস্পতিবার রাতেই নদিয়া পৌঁছে যান এই দুঁদে রাজনীতিবিদ। তাঁর মত ব্যক্তিত্বকে হেভিওয়েট বলা টাই স্বাভাবিক। তবে এই বিশেষণ মানতে নারাজ তিনি। তাঁর কথায়, “হেভিওয়েট কিছুই নয়। সাধারণ প্রার্থী হয়েই লড়ব। জিতব।”

কৃষ্ণনগর উত্তর থেকে তৃণমূল দাঁড় করিয়েছে কৌশানিকে। এই পরিপক্ক রাজনীতিবিদের কাছে নবাগত কৌশানি যে খুব একটা ভারী মুখ নয় তা বলাই বাহুল্য। এদিকে যে মুকুল এতদিন অন্যের জন্য ভোট চেয়ে এসেছেন, একুশের বিধানসভা নির্বাচনে তাঁকে নিজের জন্য ভোট চাইতে হবে।

বছর কুড়ি পর তাঁকে ফের ভোট যুদ্ধে লড়াই করতে দেখে বেশ উৎসাহী তাঁর অনুগামীরা। পাশাপাশি একই ভাবে উত্তেজনায় ফুটছেন প্রার্থী নিজেও। এই প্রসঙ্গে মুকুল বাবু বলেন, “একেবারে নতুন অনুভূতি। কুড়ি বছর পর ভোট ভিক্ষা করব। তবে আশা করছি মানুষকে পাশে পাব। গোটা রাজ্যজুড়ে আমার কর্মী-সমর্থকরা রয়েছেন। দল আমাকে যা দায়িত্ব দিয়েছে, আমি নিষ্ঠার সঙ্গে সেটা পালন করব।” এদিন কৃষ্ণনগরের সার্বিক উন্নয়নই তাঁর মূল লক্ষ্য বলে মন্তব্য করেন তিনি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.