শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

লক্ষ্মীবারে দিল্লিতে সুখেন্দুশেখরের বাড়িতে মধ্যাহ্নভোজনে মুকুল-যশবন্ত

০১:৪৯ পিএম, জুলাই ২১, ২০২১

লক্ষ্মীবারে দিল্লিতে সুখেন্দুশেখরের বাড়িতে মধ্যাহ্নভোজনে মুকুল-যশবন্ত

২১ জুলাই মিটলেই তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় দিল্লি যাবে তেমনটা আগেই ঠিক ছিল। এবার জানানোর আগামীকাল বৃহস্পতিবার দিল্লিতে সুখেন্দু শেখর রায়ের বাড়িতে মধ্যাহ্নভোজন সারবেন মুকুল রায় এবং যশবন্ত সিনহা। সেই বৈঠকে উপস্থিত থাকার কথা রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়রও। যা নিয়ে আপাতত তুঙ্গে রয়েছে রাজনৈতিক জল্পনা।

তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হয়েছে 26 জুলাই দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে অবশ্য ২২ জুলাই দিল্লি গিয়ে আগাম সমস্ত ব্যবস্থা সেরে রাখবেন অভিষেক। যদিও এর আগে আভাস পাওয়া গিয়েছিল মুকুল রায় যাবেন দিল্লিতে। কিন্তু যশবন্ত সিনহার দিল্লি যাওয়ার কোনো আগাম খবর পাওয়া যায়নি। এবারে জানা যাচ্ছে আগামীকাল সুখেন্দু শেখর রায়ের বাড়িতে মধ্যাহ্নভোজনে উপস্থিত থাকতে পারেন এই প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী।

[caption id="attachment_23161" align="aligncenter" width="1280"]লক্ষ্মীবারে দিল্লিতে সুখেন্দুশেখরের বাড়িতে মধ্যাহ্নভোজনে মুকুল-যশবন্ত লক্ষ্মীবারে দিল্লিতে সুখেন্দুশেখরের বাড়িতে মধ্যাহ্নভোজনে মুকুল-যশবন্ত[/caption]

দলীয় সূত্রে খবর সেখানে আগামীর রণনীতি ছাড়াও আলোচনা হতে পারে আরও একাধিক বিষয় নিয়ে। এ ছাড়াও সমসাময়িক রাজনীতিতে কিভাবে যুব সম্প্রদায় কে এগিয়ে নিয়ে যাওয়া যায় পাশাপাশি কেন্দ্র বিরোধী ইস্যু গুলিকে কিভাবে হাতিয়ার করে কিভাবে তৃণমূল কংগ্রেস কে শক্তিশালী করে এগিয়ে নিয়ে যাওয়া যায় তা নিয়ে আলোচনা হতে পারে।

এদিকে ইতিমধ্যে জিনিস ত্রিবেদীর ছেড়ে যাওয়া পদে কাকে প্রার্থী করবে দল তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। সেখানে বারবার উঠে এসেছে যশবন্ত সিনহার নাম। একই সঙ্গে এই দৌড়ে রয়েছেন মুকুল রায়ও। আগামীকালের ওই বৈঠকে বসবেন সিনহা এবং মুকুল রায়ের উপস্থিতি যথেষ্ঠ তাৎপর্যপূর্ণ হতে চলেছে তা বলাই যায়।