“আমাদের ওপর আস্থা রাখুন, চলছে কড়া তদন্ত”, সুশান্ত প্রেমীদের আশ্বাস দিলেন মুম্বাই পুলিশ

Image Source : Instagram

বংনিউজ বিনোদন ডেস্কঃ বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন সুশান্ত সিং রাজপুত। তার শোকেপাথর গোটা দেশ। মেধাবী ছাত্র হিসেবে পরিচয় দিয়েছেন ইঞ্জিনিয়ারিং এ রেঙ্ক হোল্ডার, নাচে অশেষ দক্ষতা থাকার সূত্রেই বলিউডে পদার্পণ তারপর অভিনয় দক্ষতা দেখিয়ে মন জয় করেছেন গোটা দেশের। দু সপ্তাহ আগেই আত্মঘাতী হয়ে মৃত্যু বরণ করেন তিনি। কিন্তু গোটা দেশ মানতে নারাজ যে এই প্রতিভাবান ছেলে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় বার বার আঙ্গুল উঠছে প্রশাসনের দিকে। মৃত্যুর দু সপ্তাহ পরেও মানুষের উন্মাদনা একই রকম।

মুম্বই এর ডেপুটি পুলিশ কমিশনার অভিষেক ত্রিমুখী একটি ভিডিওর মাধ্যমে কিছু তথ্য দেন সাধারণ মানুষদের। তিনি বলেন ” শেষ রিপোর্ট অনুযায়ী সুশান্ত আত্মহত্যা করেই মৃত্যুবরণ করেছেন। রিপোর্টে পরিষ্কার লেখা তিনি গলায় দড়ি নিয়ে শ্বাসরোধ হয়েই মারা গেছেন। সেই রিপোর্টে সই করেছেন ৫ জন ডাক্তার। কিছু জিনিস ফরেন্সিক ল্যাবে পাঠানো হয়েছে। সেগুলির রিপোর্ট খুব তাড়াতাড়িই চলে আসবে। আপনারা বান্দ্রা পুলিশের ওপর ভরসা রাখুন। তিনি আরও বলেন এখন পর্যন্ত ২৭ জনকে জিজ্ঞাসা বাদ করা হয়েছে। খুব কড়া ভাবেই এই কেস হ্যান্ডেলে করছে মুম্বাই পুলিশ। সমস্ত তথ্য আপনাদের সবাইকে ঠিক সময়ে দেওয়া হবে।”

তিনি আরও জানান “সোশ্যাল মিডিয়ায় যে সমস্ত ভুল তথ্য দেওয়া হচ্ছে সেগুলি বিশ্বাস করবেন না। আমাদের কাছে যা তথ্য আসবে আপনাদের সঙ্গে সঙ্গে দেওয়া হবে। শুধু আমাদের ওপর আস্থা রাখুন”।

আরও পড়ুনঃ  সুশান্তের জন্য আবেগ প্রবন পোস্ট করলেন তার বোন শ্বেতা সিং কীর্তি

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.