শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ব্রেকিং...এবার তৃণমূলে যোগ দিলেন সংগীতশিল্পী অদিতি মুন্সি

০৩:৫৪ পিএম, মার্চ ৪, ২০২১

ব্রেকিং...এবার তৃণমূলে যোগ দিলেন সংগীতশিল্পী অদিতি মুন্সি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর এবার নির্বাচনের আগে এবার তৃণমূল শিবিরে যোগ সংগীতশিল্পীর। উল্লেখ্য আজ তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন সংগীতশিল্পী অদিতি মুন্সি।

প্রসঙ্গত বেশ কিছুদিন আগেই তৃণমূলে যোগ দিয়েছেন একঝাঁক তারকা। এছাড়া গতকালই তৃণমূলে যোগ দিয়েছেন টলিউডের অন্যতম অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। আর তারপরই আজ তৃণমূল নেতা সৌগত রায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন সংগীতশিল্পী অদিতি মুন্সি। তৃণমূলের বিশিষ্ট নেতা সহ অন্যান্য কর্মীরা অদিতি মুন্সির হাতে দলীয় পতাকা তুলে দেন। অন্যদিকে দলীয় পতাকা হাতে নেওয়ার আগে অদিতি মুন্সি মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কে প্রাণের দিদি বলে সম্বোধন করে ধন্যবাদ জানান তিনি। এছাড়া তিনি মুখ্যমন্ত্রীকে বাংলার রুপকার বলেও সম্মান জানান।

https://www.facebook.com/AITCofficial/videos/179491197049284

এরপরেই তিনি সৌগত রায়ের কথা রাখতে প্রাণের দিদিকে সম্বোধন করে “তোমায় হৃদমাঝারে রাখবো, ছেড়ে দেবো না” গানটি গান। গানের শেষে দলীয় পতাকা হাতে নিয়ে দলের নতুন সদস্য হিবেসে যোগ দেন। উল্লেখ্য গত সপ্তাহেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। আর তার আগে তৃণমূলে নানা তারকার যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।