শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

‘ইয়াস’ বিধ্বস্তদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে পাশে দাঁড়ালেন সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী

১২:০৪ পিএম, মে ২৮, ২০২১

‘ইয়াস’ বিধ্বস্তদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে পাশে দাঁড়ালেন সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ করোনা পরিস্থিতি মাঝে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘ইয়াস’ এর কারণে বহু এলাকা প্লাবিত হয়েছে। বাংলায় ‘ইয়াস’এর ল্যান্ডফল না হলেও ‘ইয়াস’ এর জেরে বহু ক্ষতির সম্মুখীণ হয়েছে বাংলা। ইতিমধ্যে প্রশাসন থেকে ত্রাণ বিতরণ করাও শুরু হয়ে গেছে। আর এরই মাঝে ঘূর্ণিঝড় ‘ইয়াস’ বিধ্বস্ত মানুষদের ত্রাণ বিতরণ করলেন অন্যতম গায়িকা ইমন চক্রবর্তী।

https://www.facebook.com/ImanChakrabortyProduction/videos/630856458309028

প্রসঙ্গত গতকাল অর্থাৎ বৃহস্পতিবার তমলুক সফরের একটি লাইভ করেন ইমন। ভিডিও থেকে জানা যায় শুকনো খাবার এবং অন্যান্য ত্রাণসামগ্রী তিনি তমলুকে ‘ইয়াস’ বিধ্বস্তদের হাতে তুলে দেন। এই কাজে গায়িকা ইমনের সঙ্গীতশিক্ষার প্রতিষ্ঠানের সাথে আরও কিছু সংস্থা সামিল হয় ৷ এবং সকলকেই গায়িকা ধন্যবাদ জানিয়েছেন৷

https://www.facebook.com/ImanChakrabortyProduction/videos/186240566767381

উল্লেখ্য এই কাজ তিনি প্রথম করলেন না। এর আগেও অতিমারিতে তিনি জনসেবা করতে এগিয়ে আসেন। অন্যদিকে মাঝে মধ্যেই নেটিজেনদের ট্রোলিং এর শিকার হন ইমন। সম্প্রতি রক্তদান করে সে ছবি ফেসবুকে দেওয়ায় ট্রোলিং এর শিকার হন তিনি। তবে তার উত্তরও দেন তিনি। ইমন বলেন, অনেকের কাজ দেখে তিনি যেমন অনুপ্রাণিত হন ৷ সেরকম তার পোস্ট করা ছবি দেখে যাতে বাকিরা অনুপ্রাণিত হন সেটাই চান তিনি। এছাড়া তিনি কোন ছবি পোস্ট করবেন তা তাঁর নিজের বিষয়। অন্যদিকে ফেসবুক লাইভে তিনি অন্যদেরও আবেদন করেন, যেন সকলেই সকলের পাশে দাঁড়ায়।