শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

“আমার টুইট গুলো উচ্চবুদ্ধি সম্পন্ন মানুষদের জন্য”ফের বিস্ফোরক মন্ত্যব্য কঙ্গনার

০১:১৪ পিএম, মার্চ ১, ২০২১

“আমার টুইট গুলো উচ্চবুদ্ধি সম্পন্ন মানুষদের জন্য”ফের বিস্ফোরক মন্ত্যব্য কঙ্গনার

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এমন একটাও দিন থাকেনা যেখানে কঙ্গনার নাম সংবাদ মাধ্যমে উঠে আসেনা। সমস্ত বিষয়ে কঙ্গনা নির্ভয়ে নিজের মতামত প্রকাশ করতে পিছুপা হননা। বলিউডের অন্ধকার দিক, রাজনৈতিক দিক প্রায় সমস্ত দিকেই নিজের মন্তব্য প্রকাশ করেছেন ঠোঁটকাটা বলিউড কুইন। এই যুদ্ধের শুরু হয়েছিল বলিউডের অন্যতম সেরা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর। কঙ্গনার একটি ভিডিও নাড়িয়ে দিয়েছিল গোটা বলিউডকে। তারপর বর্তমানে কৃষক আন্দোলনে একাধিক টুইট করে বিতর্কে জড়িয়েছেন বহুবার।

সম্প্রতি আবারও ফুঁসে উঠলেন বলিউড কুইন। এমন একটাও দিন হয়না যেখানে কঙ্গনা শিরোনামে থাকে না। বিভিন্ন বিষয় নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। সম্প্রতি আমেরিকার নব প্রেসিডেন্ট জো বাইডেনকে নিয়ে একটি মন্ত্যব্য করেন কঙ্গনা। তিনি জো বাইডেনের সম্পর্কে বলেন জো বাইডেন মার্কসবাদী। এই মন্ত্যব্য নিয়ে শোরগোল শুরু হয় নেট দুনিয়ায়। কঙ্গনার আমেরিকার প্রেসিডেন্টের জন্য এই মন্ত্যব্যের পরিপেক্ষিতে এক ব্যক্তি কঙ্গনাকে বোকা বলেন।

ব্যাস তারপরই ক্ষেপে ওঠেন বলিউড কুইন। সেই ব্যেক্তিকে কটাক্ষ করে লেখেন “ আমার টুইট গুল উচ্চ বুদ্ধি সম্পন্ন মানুষদের জন্য। আর আমি একে একে সব বোকাদের এগুলো বোঝাতে পারবনা। সবাইকে বোঝানর মত শব্দ এবং সময় কোনোটাই নেই। তুমি বোকার মত এত উচ্ছসিত কেন হচ্ছ? আপনি জানেন না ব্র্যান্ডো আদিবাসী আমেরিকান।“

https://twitter.com/KanganaTeam/status/1365662488369520643