শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

রহস্যজনকভাবে নিখোঁজ ব্যবসায়ী! দ্বিতীয় হুগলি সেতুতে উদ্ধার গাড়ি

০৫:২০ পিএম, মে ১৬, ২০২১

রহস্যজনকভাবে নিখোঁজ ব্যবসায়ী! দ্বিতীয় হুগলি সেতুতে উদ্ধার গাড়ি

নিজস্ব প্রতিবেদনঃ নিখোঁজ খাস কলকাতার ব্যবসায়ী। লকডাউনের প্রথমদিনই দ্বিতীয় হুগলি সেতু থেকে উদ্ধার হল এক গাড়ি। খোঁজ চলছে ওই গাড়ির মালিকের। করোনা সংক্রমণ ঠেকাতে আজ রবিবার থেকে ৩০ মে পর্যন্ত রাজ্য জুড়ে লকডাউন শুরু হয়েছে। তারই মাঝে অভিযোগ উঠেছে , প্রতিদিনের মত রবিবার করেয়ার বাসিন্দা শ্রাবন কুমার বিরলা প্রাতঃভ্রমণে বেরোন। বহুক্ষণ হয়ে গেলেও প্রাতঃভ্রমণ সেরে ওই ব্যক্তি বাড়ি ফেরেনি বলে অভিযোগ পরিবারের।

এদিকে, আজ সকালে বিদ্যাসাগর সেতুতে বেশ কিছুক্ষন একটি গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখেন পুলিশ কর্মীরা। তবে গাড়িটির চালকের আসন ছিল খালি। গাড়িতে দেখা যায় চাবি ঝুলছে। গাড়ির নম্বরের সুত্র ধরে মালিকের হদিশ পায় পুলিশ। জানা যায় মালিকের নাম শ্রাবন কুমার বিরলা (৬৬)। পেশায় ব্যবসায়ী ওই ব্যক্তি করেয়া এলাকার বাসিন্দা।

[caption id="attachment_14640" align="alignnone" width="1206"]রহস্যজনকভাবে নিখোঁজ ব্যবসায়ী! দ্বিতীয় হুগলি সেতুতে উদ্ধার গাড়ি রহস্যজনকভাবে নিখোঁজ ব্যবসায়ী! দ্বিতীয় হুগলি সেতুতে উদ্ধার গাড়ি[/caption]

এরপরেই ওই ব্যক্তির পরিবারের সঙ্গে যোগাযোগ করলে জানা যায় দিন কুড়ি আগে করোনা আক্রান্ত হন নিখোঁজ ঐ ব্যক্তি। মারণ রোগ থেকে সেরে উঠলেও গত কয়েকদিন ধরে তার শরীর ভাল যাচ্ছিল না তাঁর। যার জেরে মানসিক অবসাদে ভুগতে শুরু করে ওই ব্যক্তি। ইতিমধ্যেই যেখান থেকে নিখোঁজ ব্যবসায়ীর গাড়িটি খুঁজে পাওয়া গিয়েছে সেখানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। গাড়িটি উদ্ধার করে হেস্টিংস থানায় নিয়ে আসা হয়। পুলিশের অনুমান গঙ্গায় ঝাপ দিয়েছেন ব্যাবসায়ী। এদিকে, গঙ্গায় তল্লাশিও চালায় বিপর্যয় মোকাবিলা বাহিনী। তবে এখনও গঙ্গায় কোনও দেহ মেলেনি।