শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

মারাঠি গান গেয়ে ফের ভাইরাল নন্দি সিস্টার্স, রইলো ভিডিও

০৪:০৭ পিএম, ফেব্রুয়ারি ২৫, ২০২১

মারাঠি গান গেয়ে ফের ভাইরাল নন্দি সিস্টার্স, রইলো ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ সকলের মধ্যেই কিছু না কিছু প্রতিভা লুকিয়ে থাকে। কেও তা প্রকাশ করার সুযোগ পায় আবার কেও পায়না। তবে বর্তমানে নিজের প্রতিভাকে সকলের সামনে প্রকাশ করার অন্যতম প্ল্যাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। এই প্ল্যাটফর্ম এর দ্বারা নিমেষেই গোটা বিশ্বের কাছে পৌঁছানো যায়। এমনই দুই যমজ বোনের গানের ভিডিও এখন ভাইরাল নেট দুনিয়ায়। সকলেই এই দুজনকে নন্দী সিস্টার্স নামেই জানেন।

লকডাউন পরিস্থিতির সময় তাদের খালি গলায় শুধুমাত্র উকুলেলে এবং ঘুঙুরের সহযোগিতায় অভিনব পদ্ধতিতে গানের উপস্থাপনা সকলের নজর কাড়ে। তারপর লাগামহীন যাত্রা অন্তরা এবং অঙ্কিতার। তবে সকলেই এদের নন্দি সিস্টার নামেই চেনে। সম্প্রতি মারাঠি সাজে সাজলেন দুই বোন। এমনকি মারাঠি ভাষায় গানও করলেন সেই অভিনব ছন্দে। আসলে কিছুদিন আগেই গেলো শিব জয়ন্তি। মহারাষ্ট্রে ছত্রপতি শিবাজি রাও এর জন্মদিন উপলক্ষে শিব জয়ন্তি পালন করা হয়। আর সেই উপলক্ষে এই দুই বোন শিবাজি রাওকে দিলেন ট্রিবিউট।

https://www.facebook.com/519184924774759/videos/341233710439666

তবে শুধু মারাঠি নয় এর আগেও বহু ভাষায় বহু রাজ্যের আঞ্চলিক গানে নিজেদের সুর মিলিয়েছেন এই দুই বোন। তাদের এই নতুন ভিডিও উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। সকলেই শুভেচ্ছা জানিয়েছেন তাদের এই নতুন গানের জন্য।