হাইভোল্টেজ রবিবার! গেরুয়ার প্রচারে আজ রাজ্যে মোদী-অমিত শাহ জুটি

হাইভোল্টেজ রবিবার! গেরুয়ার প্রচারে আজ রাজ্যে মোদী-অমিত শাহ জুটি
হাইভোল্টেজ রবিবার! গেরুয়ার প্রচারে আজ রাজ্যে মোদী-অমিত শাহ জুটি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের রাজ্যে মোদী, অমিত শাহ, একই দিনে পদ্মের প্রচারে দুই আলাদা জায়গায় জনসভা করবেন বিজেপির এই দুই শীর্ষ কেন্দ্রীয় নেতৃত্ব। রবিবার, অর্থাৎ আজ বিজেপির এই দুই প্রধান মুখ সভা করবেন বাঁকুড়া এবং পূর্ব মেদিনীপুরের এগরায়।

বঙ্গে প্রথম দফার ভোট ২৭ মার্চ, শনিবার। তার আগে প্রচারের এই শেষ রবিবারকে তাই সম্পূর্ণভাবে কাজে লাগাতে চাইছে গেরুয়া শিবির। রাই রাজ্যে নির্বাচনী প্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

উল্লেখ্য, শনিবারই খড়গপুরে সভা করে গিয়েছেন মোদী। পরের দিন ফের আসছেন তিনি। অন্যদিকে, গত বুধবার তিনি পুরুলিয়ায় সভা করেছেন। সেদিক থেকে বিচার করলে, ৫ দিনের মধ্যে এটি তাঁর তৃতীয় নির্বাচনী জনসভা। রবিবার তিনি খড়গপুরের সভায় বলেন যে, ‘দিদি বলে বেড়াচ্ছেন খেলা হবে। কিন্তু গোটা বাংলা বলছে, খেলা শেষ হবে। উন্নয়ন শুরু হবে। দিদির কাছ থেকে ১০ বছরের হিসাব চাইছেন বাংলার মানুষ। জবাব দেওয়ার পরিবর্তে অত্যাচার চালাচ্ছেন দিদি। অনেক বলেছি, কিন্তু কথা কানেই তোলেন না। আমপান ত্রাণের হিসেব নেই, রেশন দুর্নীতির হিসেব নেই।’

অন্যদিকে শুধুমাত্র মোদী নন, বাংলা দখলের লড়াইয়ে আজ বঙ্গ সফরে আসছেন অমিত শাহও। গত সোমবারই তিনি ঝাড়গ্রাম এবং বাঁকুড়ায় সভা করে গেছেন। সে দিন বাংলা থেকে অসম গিয়েও ফিরে আসেন কলকাতায়। প্রার্থী বিক্ষোভের কারণে রাতভর রাজ্যের বিজেপির দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করে, মঙ্গলবার সকালে ফেরেন দিল্লি। রবিবার, অর্থাৎ আজ এগরায় সভার পরে, ফের আগামীকাল অর্থাৎ সোমবারও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সভা আছে দক্ষিণ ২৪ পরগণার গোসাবায়।

উল্লেখ্য, রবিবার অমিত শাহের এগরার জনসভায়, তাঁর হাত ধরে পদ্ম শিবিরে যোগ দিতে পারেন কাঁথির তৃণমূল বিধায়ক শিশির অধিকারী। গতকাল শিশির অধিকারীর বাড়িতে যান কেন্দ্রীয় মন্ত্রী মনসুখ মান্ডব্য। দু’জনের প্রায় আধঘণ্টা বৈঠক হয় বলে খবর। জানা গিয়েছে, সভায় যেতে সম্মত হয়েছেন শিশির অধিকারী। তাই রবিবার তৃণমূল থেকে যদি বিজেপিতে শিশির অধিকারী যোগ দেন, তাহলে রাজ্য-রাজনীতিতে উল্লেখযোগ্য দিন হবে এই রবিবার। জানা গিয়েছে, এগরার সভা শেষে মেচেদায় একটি সাংগঠনিক বৈঠক করবেন অমিত শাহ। সেখানে ডাকা হয়েছে পূর্ব মেদিনীপুর জেলা নেতৃত্বকেও।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.