নীলে হলুদ! গায়ে হলুদ পর্বের মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করলেন নীল-তৃণা, পোস্ট মুহূর্তেই ভাইরাল

নীলে হলুদ! গায়ে হলুদ পর্বের মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করলেন নীল-তৃণা, পোস্ট মুহূর্তেই ভাইরাল/ ছবি সৌজন্যেঃ Instagram post By @neel_bhattacharya
নীলে হলুদ! গায়ে হলুদ পর্বের মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করলেন নীল-তৃণা, পোস্ট মুহূর্তেই ভাইরাল/ ছবি সৌজন্যেঃ Instagram post By @neel_bhattacharya

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বহু বছরের সম্পর্ক পেল পূর্ণতা। ৪ই ফেব্রুয়ারি অবশেষে গাঁটছড়া বাঁধলেন টেলি ইন্ডাস্ট্রির লাভ বার্ডস নীল তৃণা। বেশ আড়ম্বর ভাবেই একটি রিসর্টে বসেছিল বিয়ের আসর। উপস্থিত ছিলেন বহু তারকা। এমনকি একদম ফিল্মি কায়দায় নাচ গান করেই সারলেন বিয়ে। তাদের বিয়ের বিভিন্ন মিষ্টি মুহূর্তের ভিডিও ক্লিপ বর্তমানে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তাছাড়াও বিয়ের পরই বিভিন্ন অনুষ্ঠানের ভিডিও উঠে এসেছে। কখনো দেখা যায় অভিনেত্রীকে সকলকে চা দিতে আবার কখনো ঘি ভাতের অনুষ্ঠানে।

বিয়ের রেশ এক প্রকার কাটছেই না নব দম্পতির। তাই এখনও সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে তাদের মিষ্টি সব মুহূর্তের ছবি। সম্প্রতি নীল এবং তৃণার হলুদ তেলের কিছু ছবি উঠে এলো। নীল সেজেছেন হলুদ সাদায় এবং তৃণাও হলুদ সাদা একটি ল্যাহেঙ্গায়। সাথে ফুলের গয়নায় নিজেকে সাজিয়েছেন অভিনেত্রী। তাই সেই মিষ্টি সাজের ছবি নিজেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করলেন তিনি। ছবি গুলি দেখেই মুগ্ধ ভক্তরা। একই ভাবে নীল তার পরিবারের সাথে হলুদ তেলের একটি ছবি শেয়ার করেছেন।

প্রসঙ্গত বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় লাভ বার্ডস নীল তৃণা। তাদের গায়ে হলুদ পর্ব থেকে বিয়ে পর্যন্ত সমস্ত ছবির জন্য মুখিয়ে থাকে ভক্তরা। তাই ফটো আপলোডের সাথে সাথেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.