শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বিয়ের ৩ মাস যেতেই ফের প্রেমে পরলেন নীল-তৃণা! ভিডিও পোস্ট হতেই ভাইরাল নেটদুনিয়ায়

০৭:১৪ পিএম, এপ্রিল ২২, ২০২১

বিয়ের ৩ মাস যেতেই ফের প্রেমে পরলেন নীল-তৃণা! ভিডিও পোস্ট হতেই ভাইরাল নেটদুনিয়ায়

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CK8ghSMrrdI/

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন টলিউডের অন্যতম জুটি নীল-তৃণা। গত ৪ঠা ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধেন টেলি ইন্ডাস্ট্রির লাভ বার্ডস নীল তৃণা। বেশ আড়ম্বর ভাবেই একটি রিসর্টে বসেছিল বিয়ের আসর। উপস্থিত ছিলেন বহু তারকা। এমনকি একদম ফিল্মি কায়দায় নাচ গান করেই তারা বিয়ে সারেন। আর তার প্রতিটি মুহূর্ত আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পেয়েছে।

https://www.instagram.com/p/CNezl_iFxfb/

অন্যদিকে কিছুদিন আগেই কাজের ফাঁকেই বন্ধুদের সঙ্গে দার্জিলিংয়ে বেড়াতে যান নিল-তৃণা। আর সেখানের নানা রোম্যান্টিক ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পায়। যেন বিয়ের পর তারা আবার নতুন করে প্রেমে পরেছেন একে অপরের। দার্জিলিংয়ে গিয়ে যেন ১০ বছরের পুরনো প্রেম আবার নতুন করে রঙ লাগে। আর তাদের প্রেমের কথা লিখেই সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে নীল। ভিডিওর ক্যাপশনে লেখে, আমাদের ভালোবাসার গল্প। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে। দেখুন ভিডিওটি..

https://www.instagram.com/p/CN6lrfNFYUb/