রিসেপশনেও “টুম্পা সোনা” গানে তুমুল নাচ নীল-তৃণা’র, ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

রিসেপশনেও
রিসেপশনেও "টুম্পা সোনা" গানে তুমুল নাচ নীল-তৃণা'র, ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল / Image Source: Screengrab from Video Instagrammed By @neel_style_king

বিয়ের রেশ এক প্রকার কাটছেই না নব দম্পতির। তাই এখনও সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে তাদের মিষ্টি সব মুহূর্তের ছবি। সম্প্রতি নীল এবং তৃণার হলুদ তেলের কিছু ছবি উঠে এলো। নীল সেজেছেন হলুদ সাদায় এবং তৃণাও হলুদ সাদা একটি ল্যাহেঙ্গায়। সাথে ফুলের গয়নায় নিজেকে সাজিয়েছেন অভিনেত্রী। তাই সেই মিষ্টি সাজের ছবি নিজেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করলেন তিনি। ছবি গুলি দেখেই মুগ্ধ ভক্তরা। একই ভাবে নীল তার পরিবারের সাথে হলুদ তেলের একটি ছবি শেয়ার করেছেন।

গায়ে হলুদ, বিয়ের ছবিগুলি এখন অতীত। সোশ্যাল মিডিয়ায় উঠে এলো নীল তৃণার গ্র্যান্ড রিসেপশন এর ছবি। অনুষ্ঠানে বসলো চাঁদের হাট। উঠে এলো অন্দরমহলের ভিডিও। ভালোবাসা দিবসে নীল তৃণার রিসেপশন পার্টি। দেখা গেলো একগুচ্ছ ঝাঁ চকচকে ছবি। মুঘল স্টাইলে রিসেপশনে সাজলেন নীল তৃণা। নীলের পরনে রেড ওয়াইন রঙের শেরওয়ানি এবং তৃণার পরনে একই রঙের ল্যাহেনগা। দুজনকে বেশ লাগছে এই সাজে।

রিসেপশনেও বিশাল আয়োজন নীল তৃণার। উপস্থিত বিভিন্ন তারকা। সেখানেও টুম্পা সোনা গানে তুমুল নাচ নীল তৃণার। এছাড়াও সকলের জন্য বহু গানে রোম্যান্সে মজেন দম্পতি। ভিডিও পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়।