বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

KBC'তে কবে বিগ বির সামনে বসতে চলেছেন সোনার ছেলে নীরজ চোপড়া? উচ্ছসিত দর্শকরা

০১:৩৬ পিএম, সেপ্টেম্বর ১৫, ২০২১

KBC'তে কবে বিগ বির সামনে বসতে চলেছেন সোনার ছেলে নীরজ চোপড়া? উচ্ছসিত দর্শকরা

শানদার শুক্রবার মানেই কৌন বানেগা ক্রোড়পতি'র মঞ্চে বসে চাঁদের হাট। এই দিন তোলা থাকে বিভিন্ন তারকাদের জন্য। যাতে তাদের জীবনের চড়াই উতরাই এর কাহিনী উঠে আসে দর্শকদের সামনে। বর্তমানে জনপ্রিয় রিয়েলিটি শোয়ের মধ্যে অন্যতম সেরা কৌন বানেগা ক্রোড়পতি।

এবার সেই মঞ্চেই আসছেন দেশের সোনার ছেলে নীরজ চোপড়া। সম্প্রতি সামনে এসেছে প্রোমো আর প্রোমো প্রকাশ্যে আসতেই উচ্ছসিত দর্শকরা। দেখতে পাবেন দেশের গর্ব নীরজ চোপড়া কে। এদিন তার সঙ্গে উপস্থিত থাকবেন আরও একজন ক্রীড়া তারকা। পুরুষদের হকিতে ব্রোঞ্জ পদক জয়ী হকি দলের সদস্য পিআর শ্রীজেশ।

প্রোমোতে দেখা যাচ্ছে নিজের ভঙ্গিমায় বর্ষা ছুঁড়ে দিচ্ছেন ভারতের সোনার ছেলে নীরজ চোপড়া। আর সেই বর্ষা সবকিছু পেরিয়ে গিয়ে পড়ছে যাচ্ছে 'কৌন বনেগা ক্রোড়পতি'র সেটে। সেটে নীরজকে দেখা যাবে কালো শার্ট এবং কালো প্যান্টে আর তার উপর লাল রঙের ব্লেজার পরে। পায়ে রয়েছে সাদা রঙের জুতো। পাশাপাশি নীরজের গলায় ঝুলছে দেশের গর্ব সেই সোনার চাকতি। নীরজ সেটে ঢুকতেই বিগ বি র গলায় হিন্দুস্থান জিন্দাবাদ হিন্দুস্থান জিন্দাবাদ। গোটা সেটে নীরজ চোপড়ার জন্য এক আলাদায় উচ্ছাস। উল্লেখ্য অলিম্পিক্সের ইতিহাসে প্রথমবার কোনও ভারতীয় অ্যাথলেটিক্সে এনেছেন সোনার পদক। তাই টিভির পর্দায় নীরজকে দেখতে টিআরপি থাকবে হাই রেটে সেই নিয়ে কোনও অবকাশ নেই।

[caption id="attachment_31690" align="aligncenter" width="1000"]KBC'তে কবে বিগ বির সামনে বসতে চলেছেন সোনার ছেলে নীরজ চোপড়া? উচ্ছসিত দর্শকরা KBC'তে কবে বিগ বির সামনে বসতে চলেছেন সোনার ছেলে নীরজ চোপড়া? উচ্ছসিত দর্শকরা[/caption]

প্রসঙ্গত প্রত্যেক শুক্রবার এই সেটে আনা হয় বিশেষ ব্যাক্তি দের। যারা বর্তমানে রয়েছেন সাফল্যের চূড়ায়। তাদের জীবন কাহিনী শুনে যাতে সকলে অনুপ্রাণিত হন সেই প্রচেষ্টায় এই রিয়েলিটি শোয়ের। এর আগে এসেছিলেন বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী দীপিকা পাডুকোন এবং পরিচালক ফারহা খান। এদিন দীপিকা নিজের জীবনের অনেক কাহিনী প্রকাশ্যে আনেন। যেখানে তিনি সকলকে জানিয়েছেন স্ট্রাগল এর কাহিনী।