অভাবের মুখে প্রবীণ গীতিকার সন্তোষ আনন্দ, ৫ লাখ টাকা দিয়ে তার ওষুধের খরচার ভার তুলে নিলেন নেহা কক্কর

অভাবের মুখে প্রবীণ গীতিকার সন্তোষ আনন্দ, ৫ লাখ টাকা দিয়ে তার ওষুধের খরচার ভার তুলে নিলেন নেহা কক্কর/ ছবি সৌজন্যেঃ Tweeted By @TejuNeheart
অভাবের মুখে প্রবীণ গীতিকার সন্তোষ আনন্দ, ৫ লাখ টাকা দিয়ে তার ওষুধের খরচার ভার তুলে নিলেন নেহা কক্কর/ ছবি সৌজন্যেঃ Tweeted By @TejuNeheart

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে বলিউডের অন্যতম সেরা গায়িকা নেহা কক্কর। তার সুরের জাদুতে এমনিতেই মুগ্ধ গোটা দেশ। তাছাড়াও নেহা যে কতটা সরল মনের মানুষ তার পরিচয় দিয়েছেন বহুবার। অন্যের দুঃখে বহুবার প্রকাশ্যে কাঁদতে দেখা গেছে অভিনেত্রীকে। সম্প্রতি রোহণ প্রীতের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নেহা। তবে সংসার এবং কাজ দুটিই বেশ দক্ষতার সাথে সামলাচ্ছেন অভিনেত্রী। বর্তমানে ইন্ডিয়ান আইডলের বিচারকের ভূমিকায় রয়েছেন গায়িকা।

আর সেই সেটেই একটি ঘটনা ঘটলো যা জয় করে নিল সকল দর্শকদের মন। এই শো তে গেস্ট হিসেবে আসেন জনপ্রিয় প্রবীণ গীতিকার সন্তোষ আনন্দ। যিনি এক সময় বলিউডে দিয়েছেন সুপার হিট গান। এক প্যায়ার কা নাগমা হ্যা প্রমুখ জনপ্রিয় গান এই প্রবীণ গীতিকার সন্তোষ আনন্দের ঝুলি থেকেই বেরিয়েছে। তবে বহুদিন ধরে কোনো কাজ না করায় আর্থিক অনটনে ভুগছেন এই গীতিকার। অসুস্থ প্রবীণ গীতিকার সন্তোষ আনন্দকে সহায়তা করার জন্য নেহা কাক্করের দয়াপূর্ণ অঙ্গভঙ্গি জয় করে নিল সকলের মন।

নেহা এদিন এই গীতিকারের ওষুধের খরচা বাবদ ৫ লাখ টাকা দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেন। নেহার এইরুপ আচরণে মুগ্ধ গোটা সোশ্যাল মিডিয়া। তবে এই প্রথমবার নয় এর আগেও এই রিয়েলিটি শো তে প্রতিযোগী হিসেবে আসা এক যুবককে কিছু অর্থ দিয়ে সাহায্য করেন নেহা কক্কর।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.