শাড়িতে গ্ল্যামারাস লুক নিয়ে হাজির নেহা, ভিডিও মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

শাড়িতে গ্ল্যামারাস লুক নিয়ে হাজির নেহা, ভিডিও মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @nehakakkar
শাড়িতে গ্ল্যামারাস লুক নিয়ে হাজির নেহা, ভিডিও মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @nehakakkar

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে বলিউডের অন্যতম সেরা গায়িকা নেহা কক্কর। তার সুরের জাদুতে এমনিতেই মুগ্ধ গোটা দেশ। তাছাড়াও নেহা যে কতটা সরল মনের মানুষ তার পরিচয় দিয়েছেন বহুবার। অন্যের দুঃখে বহুবার প্রকাশ্যে কাঁদতে দেখা গেছে অভিনেত্রীকে। সম্প্রতি রোহণ প্রীতের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নেহা। তবে সংসার এবং কাজ দুটিই বেশ দক্ষতার সাথে সামলাচ্ছেন অভিনেত্রী। বর্তমানে ইন্ডিয়ান আইডলের বিচারকের ভূমিকায় রয়েছেন গায়িকা।

কাজের সাথে বেশ দক্ষতার সাথেই সামলে নিচ্ছেন নিজের সাংসারিক জীবন। সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় তিনি। মাঝে মধ্যেই বরের সাথে বিভিন্ন মিষ্টি মুহূর্তের ছবি এবং ভিডিও পোস্ট করেন। প্রেম দিবস বেশ সুন্দর ভাবে পালন করলেন তিনি। এমনকি রোহণ নেহার নামে একটি ট্যাটুও করেন হাতে। সম্প্রতি বোল্ড লুকে ধরা দিলেন নেহা। শাড়িতে বেশ গ্ল্যামারাস লুক নিয়ে হাজির নেহা। ভিডিও আপলোড হতেই মুগ্ধ অনুরাগীরা।

প্রসঙ্গত কিছুদিন আগেই প্রবীন গীতিকার সন্তোষ আনন্দের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন নেহা। ৫ লাখ টাকা দিয়ে তার ওষুধের ভার তুলে নেন নেহা। তার এই কর্মে প্রশংসায় পঞ্চমুখ গোটা নেট দুনিয়া।

আরো পড়ুনঃ   ৪৪ বছর বয়সেও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন পূজা বাত্রা! দেখুন সেই লাস্যময়ী রূপ