শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

'গরিবের লেডি গাগা'! সোশ্যাল মিডিয়ায় বোল্ড লুকে ছবি দিয়ে হাসির খোরাক নেহা কক্কর

১০:০৯ পিএম, সেপ্টেম্বর ১৮, ২০২১

'গরিবের লেডি গাগা'! সোশ্যাল মিডিয়ায় বোল্ড লুকে ছবি দিয়ে হাসির খোরাক নেহা কক্কর

বলিউডের টপ গায়িকাদের তালিকায় নিজের স্থায়ী জায়গা করে নিয়েছেন নেহা কক্কর। বলিউডে একচেটিয়া নিজের রাজত্ব করে যাচ্ছেন এই গায়িকা। একাধিক হিট গান উপহার দিয়েছেন দর্শকদের। এমনকি শুধু নিজে নয় ভাই, দিদি সকলেই যুক্ত গানের জগতের সঙ্গে। তাই ভাইয়ের সঙ্গে একাধিক ভিডিও বানিয়েছেন তিনি। ভাই এর সঙ্গে নিজেই সুর দিয়ে ইতিমধ্যেই বহু গান উপহার দিয়েছেন।

সম্প্রতি আরও একটি গান করে শিরোনামে এসেছেন গায়িকা। এই গানে রয়েছে ভাই টনি এবং বলিউডের অন্যতম সেরা গায়ক হানি সিং। তিনজনের যুগলবন্দি তে তৈরি হয়েছে কাঁটা লাগা। কিন্তু দর্শকদের মনে সাড়া ফেলতে পারেনি এই গান। উল্টে সোশ্যাল মিডিয়ায় প্রচুর সমালোচনার শিকার হয়েছেন গায়িকা। একজন কমেন্ট করেন গরীবের লেডি গাগা। কারণ এই গানের সঙ্গে নেহার পোশাকেও সকলের আপত্তি। অনেকের মনে হয়েছে অদ্ভুদ ধরনের পোশাক পরেছেন এই গানে তিনি।

https://www.instagram.com/p/CT3hXXhjDe4/

সমালোচনা হলেও ইতিমধ্যেই ৫০ মিলিয়ন ভিউস হয়েছে এই গানে। তাছাড়াও নেহার স্বামী রোহণ প্রিত তার প্রশংসা করেছেন এই গানে তার অন্য ধরনের পোশাকের জন্য। কিন্তু ভক্তদের একদমই পছন্দ হয়নি নেহার কাঁটা লাগা। তাছাড়াও এই গানে হানি সিং এর পারফরম্যান্সও দর্শক টানতে পারেনি। এক সময় বলিউডে রাজ করতেন হানি সিং। কিন্তু আসতে আসতে তার ক্যারিয়ারেও এসেছে পতন।