৩৯-এ পা দিলেন কোয়েল, জন্মদিনে শুভেচ্ছায় ভরালো নেটিজেনরা

৩৯-এ পা দিলেন কোয়েল, জন্মদিনে শুভেচ্ছায় ভরালো নেটিজেনরা
৩৯-এ পা দিলেন কোয়েল, জন্মদিনে শুভেচ্ছায় ভরালো নেটিজেনরা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন টলিউডের অন্যতম কোয়েল মল্লিক।

আজ তাঁর জন্মদিন। ৩৯ বছরে পা দিলেন তিনি। বর্তমানে স্বামী নিসপাল সিং রানে ও ছেলে কবীরকে নিয়েই দিন কাটাচ্ছেন তিনি। এই করোনা পরিস্থিতিতে বিশেষ কাজ ছাড়া বাইরে বের হন না। অন্যদিকে তিনি আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘ফ্লাইওভার’। আর ছবির প্রমোশন করেন ছেলে কবীরের ঘুমোনোর সময়। তিনি নেটিজেনদের কাছেও বেশ জনপ্রিয়। আর তাই আজ তাঁর জন্মদিনে শুভেচ্ছায় ভরালেন নেটিজেনরা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.