BSNL-এর নয়া অফারে ৫০০ জিবি ডেটা সঙ্গে ফ্রি কলিংও! কী ভাবে পাবেন জেনে নিন

BSNL-এর নয়া অফারে ৫০০ জিবি ডেটা সঙ্গে ফ্রি কলিংও! কী ভাবে পাবেন জেনে নিন / ছবি সৌজন্যেঃ ফাইল ছবি
BSNL-এর নয়া অফারে ৫০০ জিবি ডেটা সঙ্গে ফ্রি কলিংও! কী ভাবে পাবেন জেনে নিন / ছবি সৌজন্যেঃ ফাইল ছবি

আপনি কি BSNL গ্রাহক? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। চলতি মাসে একঝাঁক নতুন অফার নিয়ে হাজির হয়েছে এই সরকারি সংস্থা। যার মধ্যে রয়েছে তিনটি নয়া DSL ব্রডব্যান্ড প্ল্যান। যেগুলি ৫০০ জিবি পর্যন্ত ফ্রি ডেটার পাশাপাশি রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং-এর সুযোগও। সঙ্গে পাবেন ১০ এমবিপিএস ইন্টারনেট স্পিড। সংস্থার পুরনো এবং নতুন, উভয় গ্রাহকই এই প্ল্যানগুলি উপভোগ করতে পারবেন। যা চালু হয়েছে ১ মার্চ থেকেই। তাহলে আসুন, বিশদে জেনে নেওয়া যাক প্ল্যানগুলির ব্যাপারে…

১. বিএসএনএল (BSNL)-এর ২৯৯ টাকার প্ল্যানঃ

এই প্ল্যানটির নাম ‘১০০ জিবি সিইউএল’। এই প্ল্যানটি মাত্র ৬ মাসের জন্যই প্রযোজ্য। এই প্ল্যানে গ্রাহকদের প্রথমে ৫০০ টাকার সিকিউরিটি ডিপোজিট করতে হবে। নতুন ব্যবহারকারীরা প্রথম ৬ মাসের জন্য ২৯৯ টাকার প্ল্যান সাবস্ক্রাইব করতে পারবেন। তার পরে আইএসপি (ISP) শেষে ৩৯৯ টাকার ডিএসএল (DSL) প্ল্যানে পরিবর্তিত হবে। প্ল্যানটিতে ১০০ জিবি হাই-স্পিড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। এই ডেটা লিমিট শেষ হওয়ার পর, ডেটা স্পিড ১০ এমবিপিএস এর থেকে কমে দাঁড়াবে ২ এমবিপিএসে।

২. বিএসএনএল (BSNL)-এর ৩৯৯ টাকার প্ল্যানঃ

এই প্ল্যানটির নাম ‘২০০জিবি সিইউএল’। এই ব্রডব্যান্ড প্ল্যানটিতেও প্রথমে ৫০০ টাকার সিকিউরিটি ডিপোজিট করতে হবে গ্রাহকদের। এতে মোট ২০০ জিবি ফ্রি ডেটা পাওয়া যাবে। এই ডেটা লিমিট শেষ হওয়ার পর ডেটা স্পিড ১০ এমবিপিএস এর থেকে কমে দাঁড়াবে ২ এমবিপিএসে।

৩. বিএসএনএল (BSNL)-এর ৫৫৫ টাকার প্ল্যানঃ

এই প্ল্যানটির নাম ‘৫০০ডিএসএল’। আগের দুটি প্ল্যানের মতো এক্ষেত্রেও গ্রাহকদের প্রথমে ৫০০ টাকার সিকিউরিটি ডিপোজিট দিতে হবে। প্লানটিতে ৫০০ জিবি হাই-স্পিড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহক। এই ডেটা লিমিট শেষ হওয়ার পর ডেটা স্পিড ১০ এমবিপিএস এর থেকে কমে দাঁড়াবে ২ এমবিপিএসে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.