কর্মী অসন্তোষের জের, শিখা মিত্রের বদলে নতুন প্রার্থী দিল বিজেপি

কর্মী অসন্তোষের জের, শিখা মিত্রের বদলে নতুন প্রার্থী দিল বিজেপি
কর্মী অসন্তোষের জের, শিখা মিত্রের বদলে নতুন প্রার্থী দিল বিজেপি

তালিকা ঘোষণা হওয়ার পর থেকেই প্রার্থী অসন্তোষ দেখাতে শুরু করেছে বিজেপি কর্মী সমর্থকরা। যার জেরে এবার রাজ্যের আরো 13 টি আসনের প্রার্থী তালিকা বদল করতে বাধ্য হল বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব।

তালিকায় দেখা গেছে কাশিপুর-বেলগাছিয়া, চৌরঙ্গী কেন্দ্রের প্রার্থীদেরকেও বদল করা হয়েছে। এই কাশিপুর-বেলগাছিয়া এবং চৌরঙ্গী কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী করেছিল যথাক্রমে মালা সাহার স্বামী তরুণ সাহা এবং প্রদেশ কংগ্রেস সভাপতি স্ত্রী শিখা মিত্রকে।

কিন্তু প্রার্থীদের নাম ঘোষণার পরেই এই দুই কেন্দ্রের প্রার্থীরা নিজেই বেঁকে বসেন। তারা পরিষ্কার জানিয়ে দেন তারা কোনদিনই বিজেপি করেননি এবং এই দলের হয়ে প্রার্থীও হবেন না। পরে বাধ্য হয়ে এই দুই কেন্দ্রে এবার প্রার্থী বদলালো গেরুয়া শিবির।

কাশিপুর-বেলগাছিয়া কেন্দ্রের প্রার্থী করা হলো শিবাজী সিংহ রায় কে। অন্যদিকে চৌরঙ্গী কেন্দ্র থেকে প্রার্থী করা হচ্ছে দেবব্রত মাজিকে। প্রসঙ্গত উল্লেখ্য, মতুয়া মহাসঙ্ঘের মন রাখতে গাইঘাটা থেকে প্রার্থী করা হয়েছে সুব্রত ঠাকুরকে। তিনি শান্তনু ঠাকুর এর দাদা। অন্যদিকে বাগদা থেকে বিদায় বিধায়ক বিশ্বজিৎ দাসকে প্রার্থী হিসেবে দাঁড় করালো বিজেপি।

এছাড়াও অর্থনীতিবীদ অশোক লাহিড়ীকে বালুরঘাটের প্রার্থী করা হলো। কাকে আগে আলিপুরদুয়ার থেকে দাঁড় করিয়েছিল দল। হিন্দু কর্মী অসন্তোষের জেরে তাকে সেখান থেকে সরিয়ে প্রার্থী করা হলো বালুরঘাট কেন্দ্রের। এদিকে তাৎপর্যপূর্ণভাবে পাহাড়ের তিন আসনে জিএনএলএফের সঙ্গে জোটে প্রার্থী ঘোষণা করল বিজেপি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.