শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

নতুন চ্যালেঞ্জের মুখোমুখি মিঠাই-সিদ্ধার্থ! গল্পে আসতে চলেছে নয়া মোড়

০৭:৫৫ পিএম, ডিসেম্বর ৬, ২০২১

নতুন চ্যালেঞ্জের মুখোমুখি মিঠাই-সিদ্ধার্থ! গল্পে আসতে চলেছে নয়া মোড়

দীর্ঘ কয়েক মাস যাবত জি বাংলার মিঠাই সিরিয়াল মন কেড়েছে দর্শকদের। সন্ধ্যে হলেই ৮ টা থেকে ৮.৩০ পর্যন্ত টিভির পর্দায় নজর থাকে বেশিরভাগ বাড়ির মহিলাদের। এই কয়েক মাসে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এই সিরিয়াল। মুখ্য চরিত্র মিঠাই তো দর্শকদের চোখের মণি হয়ে উঠেছে।

এবার নয়া চমক সিরিয়ালে। টিআরপি রেটিংয়ে এগিয়ে থাকা এই সিরিয়াকে এবার এই সপ্তাহে আসতে চলেছে নতুন মোড়। ধারাবাহিকে এখন যা দেখা যাচ্ছে শাস্তি চলছে এখন মিঠাইয়ের। সারাক্ষণ অশান্ত, বেশি কথা বলা মিঠাই শাস্তি পেয়েছে কথা না বলার। মৌনব্রত করেই দিন কাটছে তার।

কিন্তু সারাক্ষণ শান্তভাবে যে থাকতেই পারেনা তার মৌনব্রত কি আদৌ টিকবে। যদিও তা আগামীদিনই বলবে। মৌনব্রত চলাকালীন ও কিন্তু মোটেই শান্ত নেই সে রীতিমতো আকারে ইঙ্গিতের মাধ্যমে কথা বলার চেষ্টা চালিয়েই যাচ্ছে।

[caption id="attachment_42561" align="aligncenter" width="1000"] নতুন চ্যালেঞ্জের মুখোমুখি মিঠাই-সিদ্ধার্থ! গল্পে আসতে চলেছে নয়া মোড়[/caption]

ধারাবাহিকের আর এক চরিত্র তোর্সা। মিঠাইয়ের মতোই সেও শাস্তি পেয়েছিল কিন্তু সেই পরীক্ষায় সে উত্তীর্ণ ইতিমধ্যেই। এবার দেখার মিঠাই তার মৌনব্রতের পরীক্ষায় উত্তীর্ণ হতে পারে কিনা।

তবে তার মাঝেই মিঠাই ভক্তদের জন্য এসেছে সুখবর। এই সপ্তাহেই বড়সড় কোনো চমক আসতে চলেছে মিঠাই সিরিয়ালে। ঠিক কি বদল আসতে চলেছে সিরিয়ালে! জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসায় প্রতিদিন সন্ধে ৮ টা থেকে ৮টা ৩০ পর্যন্ত।