সীমিত সময়ের জন্য LIC নিয়ে এল দূর্দান্ত ধামাকা! রইল অফারের বিস্তারিত তথ্য

সীমিত সময়ের জন্য LIC নিয়ে এল দূর্দান্ত ধামাকা! রইল অফারের বিস্তারিত তথ্য / প্রতীকী ছবি
সীমিত সময়ের জন্য LIC নিয়ে এল দূর্দান্ত ধামাকা! রইল অফারের বিস্তারিত তথ্য / প্রতীকী ছবি

দেশের বাজারে দূর্দান্ত এক অফার নিয়ে হাজির হল দেশের অন্যতম বড় সরকারি বিমা সংস্থা LIC (লাইফ ইনসিওরেন্স করপোরেশন অফ ইন্ডিয়া)৷ সারা দেশে এলআইসির মোট ১১৩টি ডিভিশনাল অফিস, ২,০৪৮ শাখা, ১,৫২৬ ছোট কার্যালয় রয়েছে৷ এছাড়াও রয়েছে ৭৪টি কাস্টমার জোন। গ্রাহকের সংখ্যা প্রায় ২৯ কোটি। এবার সেই সকল গ্রাহকদের জন্যই ধামাকা অফার নিয়ে এসেছে LIC। কী সেই অফার? জেনে নিই বিস্তারিত…

সম্প্রতি এক টুইটের মাধ্যমে LIC জানিয়েছে, এবার থেকে দেশের যেকোনও শাখা অফিসেই গ্রাহকদের এলআইসি ম্যাচিউরিটি কাগজপত্র জমা দেওয়া যাবে। সেই কারণে, টাকা ম্যাচিউর হওয়ার পর গ্রাহকরা যে কোনও শাখা অফিস থেকে থেকে আবেদনপত্র পূরণ করে আবেদন করতে পারেন। তবে ম্যাচিউরিটি বা ক্লেমের প্রসেসিং এলআইসির মুখ্য কার্যালয় থেকে হবে। শুধুমাত্র কাগজপত্র দেশের যেকোনও এলআইসি অফিসে জমা করা যাবে।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, আপাতত পরীক্ষামূলক ভাবে শুরু করা হয়েছে এই অফার। তা বজার থাকবে শুধুমাত্র সীমিত সময়ের জন্যই। কেবলমাত্র ৩১ মার্চ পর্যন্তই পাওয়া যাবে অফারের সুযোগ। এই সময়ের মধ্যে যে সব গ্রাহকদের টাকা ম্যাচিওর হবে, তাঁরাই এই অফারের সুযোগ উপভোগ করতে পারবেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.