শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

তৃতীয়বার বিয়ের পিঁড়িতে আমির? কার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন মিস্টার পারফেকশনিস্ট, জল্পনা তুঙ্গে

০১:৫৫ পিএম, নভেম্বর ২১, ২০২১

তৃতীয়বার বিয়ের পিঁড়িতে আমির? কার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন মিস্টার পারফেকশনিস্ট, জল্পনা তুঙ্গে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বলিউডের মিস্টার পারফেকশনিস্ট নামে পরিচিত একজনই। কারণ বছরে একটাই সিনেমা নিয়ে আসেন এবং সেটিই বক্স অফিসে তুমুল সাড়া জাগায়। এই নিয়ম নিয়েই বহু বছর ধরে বলিউডে রাজ করছেন আমির খান। ক্যেরিয়ার জীবনকে এতটা মসৃণ ভাবে এগিয়ে নিয়ে যেতে সক্ষম হলেও ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছে বহু জলঘোলা ব্যপার। কিছুদিন আগেই আমির এবং কিরণের বিচ্ছেদ নিয়ে সোশ্যাল মিডিয়ায় হয় শোরগোল। ১৫ বছরের সম্পর্কে কি এমন হল যে বিচ্ছেদ হতে হবে। তবে সেটি নিয়ে কোনও রকম মন্ত্যব্য করেন নি আমির এবং কিরন দুজনেই।

তবে গতকাল ফের টুইটারে ট্রেনড হলেন আমির খান। অবশেষে কালই তিনি ঘোষণা করেন ঠিক কবে মুক্তি পেতে চলেছে তাঁর বহু প্রতিক্ষিত ছবি লাল সিং চড্ডা। এই ছবিটি ফরেস্ট গাম্পের রিমেক। আগামী বছরের ১৪ই এপ্রিল মুক্তি পেতে চলেছে এই সিনেমা। তবে নেট দুনিয়ায় শুরু হয়েছে নতুন এক জল্পনার। সেটি হল আমির খানের তৃতীয় বিয়ে নিয়ে। বলিউডের এখন নতুন গুঞ্জনে লাভ বার্ডস হিসেবে নাম উঠে এসেছে ফাতিমা সানা শেখ এবং আমির খানের।

তাঁদের দুজনকে মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় হাত ধরে একসঙ্গে ঘুরতে দেখা গেছে। এমনকি অনেকেই মনে করেন কিরন এবং আমিরের বিচ্ছেদের মূল কারণ হল ফাতিমা। প্রসঙ্গত ২০১৬ সালে আমিরের সঙ্গে দঙ্গল সিনেমায় ডেবিউ করেন ফাতিমা। সেখানে মেয়ের চরিত্রে অভিনয় করেন এই অভিনেত্রী। তারপরই শুরু তাঁদের মেলামেশা। তবে আসল ঘটনা কি সেই আজও মুখ খোলেন নি কিরন, আমির এবং ফাতিমা।