মুখ্যমন্ত্রীর আদলে দেবী দুর্গা! কি কি রয়েছে এই থিমে?

মুখ্যমন্ত্রীর আদলে দেবী দুর্গা! কি কি রয়েছে এই থিমে?
মুখ্যমন্ত্রীর আদলে দেবী দুর্গা! কি কি রয়েছে এই থিমে?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বেজে গেছে পুজোর ঘণ্টা। হাতে আর এক মাস তারপরই বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। আর সেই দুর্গাপূজা নিয়েই প্রস্তুতি শুরু বিভিন্ন স্থানে। ইতিমধ্যেই বিভিন্ন থিম নিয়ে কাজ শুরু করে দিয়েছে কলকাতার বড় বড় ক্লাবগুলি। কিন্তু এবার বিশেষ চমক থাকছে বাগুইআটির নজরুল পার্ক উন্নয়ন সমিতির পুজোয়। তাঁদের থিম তুমিই ভরসা। পুজোর আসল থিম মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর আদলেই তৈরি হচ্ছে মূর্তি। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই মূর্তির কিছু ছবি।

ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই প্রচুর কৌতূহল নেট জনতাদের মনে। কি কি থাকছে এই থিমে? এই থিমে সাদা শাড়িতে থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে তাঁর হাওয়ায় চটি। পাশাপাশি ১০ হাতে থাকবে ১০ টি প্রকল্প। এই ঘটনা সামনে আসতেই অবশ্য রাজনৈতিক মহলে তুমুল চর্চা শুরু হয়েছে। আপত্তি জানিয়েছে বিরোধী দল ওরফে বিজেপি। তাঁদের মতে এটি হিন্দু ভাবাবেগে আঘাত করা হচ্ছে। এখুনি বন্ধ হোক কাজ।

বিজেপি নেতা দিলিপ ঘোষ জানান ‘অনেকেই নিজের মূর্তি তৈরি করেন। বচ্চন সাহেবেরও মন্দির আছে। ক্লাবকে টাকা দিয়ে মমতারও মূর্তি হতে পারে। তবে দেবী দুর্গার জায়গায় নয়। মূর্তিরও তো বিসর্জন হয়।‘ তাছাড়াও তৃনমূল এর তরফ থেকে জানান হয় মানুষেরা মুখ্যমন্ত্রীকে ভালোবাসেন তাই এই পদক্ষেপ। এই কাজ বন্ধ করার কোনও মানে হয়না।