শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

'বিয়ের পর নুসরতের কাছে প্রতিজ্ঞাবদ্ধ ছিলাম!' অভিনেত্রীর বিবৃতির জবাবে বিস্ফোরক নিখিল জৈন

০৯:২১ পিএম, জুন ৯, ২০২১

'বিয়ের পর নুসরতের কাছে প্রতিজ্ঞাবদ্ধ ছিলাম!' অভিনেত্রীর বিবৃতির জবাবে বিস্ফোরক নিখিল জৈন

নিখিল জৈন-নুসরত জাহান সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই বেশ জলঘোলা হয়েছে। সেই বিতর্কেই এবার এল এক নয়া মোড়৷ দু'জনের বিবাহ বিচ্ছেদ নিয়ে আজই বিবৃতি দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। তিনি জানিয়েছেন, নিখিলের সঙ্গে তাঁর বিয়ে হয়নি। তাই বিচ্ছেদের প্রশ্নও নেই। এই প্রসঙ্গেই এবার পালটা মুখ খুললেন নুসরতের স্বামী ব্যবসায়ী নিখিল জৈন। কী বললেন তিনি?

সংবাদমাধ্যমে নিখিল জানিয়েছেন, "আমি যেরকম পরিবারের ছেলে সেখানে আমার কাছে বিয়ে মানে বিয়েই৷ আমি যা করেছি বিশ্বাস থেকে করেছি। সবটাই মনটাই থেকে করেছি। আমি বিয়ে করেছি এবং বিয়ের পর থেকেই নুসরতের কাছে প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম। আমরা একসঙ্গে স্বামী-স্ত্রীর মতোই থাকতাম।" তবে এখন যে আর তাঁরা একসঙ্গে থাকতে চান না সে বিষয়েও জানান দেন তিনি। কোর্টে সে কারণও জানিয়েছেন বলে দাবী করেছেন নিখিল।

[caption id="attachment_17976" align="alignnone" width="1000"]'বিয়ের পর নুসরতের কাছে প্রতিজ্ঞাবদ্ধ ছিলাম!' অভিনেত্রীর বিবৃতির জবাবে বিস্ফোরক নিখিল জৈন 'বিয়ের পর নুসরতের কাছে প্রতিজ্ঞাবদ্ধ ছিলাম!' অভিনেত্রীর বিবৃতির জবাবে বিস্ফোরক নিখিল জৈন[/caption]

পাশাপাশি নুসরতের তাঁর ওপর তোলা অভিযোগ প্রসঙ্গে দুঃখপ্রকাশও করেছেন নিখিল। এদিন তিনি আরও জানান, "আমার বিরুদ্ধে নুসরত যা অভিযোগ এনেছে তা শুনে আমার খারাপ লেগেছে। মানুষ হিসাবে আমার খারাপ লাগারই কথা। তবে আমি ওঁর বিরুদ্ধে কিছু বলতে চাই না। যা কিছু ঘটেছে তা সকলের সামনেই হয়েছে।" এ বিষয়ে বিস্তারিত কিছু খোলসা করে জানাননি নিখিল।

[caption id="attachment_17977" align="alignnone" width="1000"]'বিয়ের পর নুসরতের কাছে প্রতিজ্ঞাবদ্ধ ছিলাম!' অভিনেত্রীর বিবৃতির জবাবে বিস্ফোরক নিখিল জৈন 'বিয়ের পর নুসরতের কাছে প্রতিজ্ঞাবদ্ধ ছিলাম!' অভিনেত্রীর বিবৃতির জবাবে বিস্ফোরক নিখিল জৈন[/caption]

প্রসঙ্গত, এদিন বিবৃতিতে নুসরত দাবী করেছেন, "নিখিলের সঙ্গে আমার বিয়ে হয়নি। আমাদের কোনও বৈবাহিক সম্পর্কই নেই। তুরস্কের বিবাহ আইন মতে ওই বিয়ে অবৈধ। আমার দুজন লিভ-ইনে ছিলাম। তাই বিচ্ছেদের প্রশ্নই উঠছে না।" অন্যদিকে, নিখিলের মত, "প্রায় আট মাস আলাদা থাকছি আমরা। কেন থাকছি সে বিষয়ে আদালতে জানিয়েছি। বিয়ে হয়েছে কি হয়নি তা এবার আদালতই সিদ্ধান্ত নেবে।" ফলে বিতর্কের জল এখন কোনদিকে গড়ায় তা-ই দেখার।